whatsapp channel

ক্যামেরার পিছনে কি কি চলে ফাঁস করলেন জনপ্রিয় অভিনেত্রী ঋতাভরী, তুমুল ভাইরাল ভিডিও

বর্তমান টলিউড ইন্ডাস্ট্রিতে অত্যন্ত পরিচিত মুখ ঋতাভরী। বাংলা ধারাবাহিক ওগো বধু সুন্দরীর মূল চরিত্রে অভিনয়ের মাধ্যমে টেলিভিশনে প্রথম উপস্থিত হন। মা শতরূপা সান্যাল এর হাত ধরে "এসসিইউডি" নামে একটি চলচ্চিত্র…

Avatar

HoopHaap Digital Media

বর্তমান টলিউড ইন্ডাস্ট্রিতে অত্যন্ত পরিচিত মুখ ঋতাভরী। বাংলা ধারাবাহিক ওগো বধু সুন্দরীর মূল চরিত্রে অভিনয়ের মাধ্যমে টেলিভিশনে প্রথম উপস্থিত হন। মা শতরূপা সান্যাল এর হাত ধরে “এসসিইউডি” নামে একটি চলচ্চিত্র নির্মাতা কোম্পানি চালান। নিজেও টলি-বলি মিলিয়ে বেশ কয়েকটি হিট সিনেমা উপহার দিয়েছেন। অনুষ্কা শর্মা, পরমব্রত ও রজত কাপুরের সঙ্গে করলেন ‘পরী’ যা প্রশংসিত। ছক ভাঙ্গা সিনেমা ‘ব্রহ্মা জানেন গোপন কম্মটি’ তে মহিলা পুরোহিত হয়ে সকলের নজর কাড়েন ঋতাভরী চক্রবর্তী!

এদিকে নিজের হট অবতারে কাবু করছেন দর্শকদের। একদিকে অভিনয় অন্যদিকে গ্ল্যামার দুটোকেই প্রায় ব্যাল্যান্স করে চলছেন অভিনেত্রী। কীভাবে নিজেকে ট্রান্সফরম করতে হয় তা তিনি ভালোই জানেন। বিনোদন জগতে পা রেখে তিনি নিজেকে যেভাবে গড়ে তুলছেন প্রতিনিয়ত তা সত্যি চমক। সম্প্রতি ঋতাভরী একটি গানের ভিডিও লঞ্চ করেছেন যেখানে তিনি হিন্দি ও বাংলা দুটি ভাষায় গান করেছেন। এমনকি হিন্দি গানের লিরিক্সও তাঁর।

তবে এবার তিনি ফাঁস করলেন, ক্যামেরার পিছনে ঠিক কি কি চলে। একটি পারফেক্ট শট এর জন্য নিজের মুডের দ্রুত পরিবর্তন করতে হয়। কখনো মিথ্যে হাসি তো কখনো মিথ্যে সেক্সি লুক দিতে হয় তাও আবার সেকেন্ডের মধ্যে যা মোটেও সহজ নয়। সম্প্রতি তিনি একটি ফটোশ্যুট করালেন যেখানে খুব দ্রুত তাঁকে মুড চেঞ্জ করতে হচ্ছিল পারফেক্ট শট দেওয়ার জন্য, এদিকে ফটোগ্রাফারকেও অপেক্ষা করতে হচ্ছিল কখন সেই পারফেক্ট শট (perfect shot) পাওয়া যাবে। দেখুন ঋতাভরী ও তাঁর ফটোগ্রাফারের পারফেক্ট ক্লিকের যুদ্ধ।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media