Hoop PlusTollywood

Anjan Dutt: বিয়ে হওয়ার পরও প্রচুর প্রেম করেছি: অঞ্জন দত্ত

এতগুলি বসন্ত পেরিয়েও অঞ্জন দত্ত (Anjan Dutt) এখনও বহু মহিলার হার্টথ্রব। গান, অভিনয়, পরিচালনার গন্ডি ছাড়িয়ে তিনি নিজে একজন স্বতন্ত্র ব্যক্তিত্ব যিনি অবলীলায় নিজের পারিবারিক কাহিনী তুলে ধরতে পারেন সেলুলয়েডে ‘দত্ত ভার্সেস দত্ত’-র মাধ্যমে। বো ব্যারাকের অন্তর্নিহিত কাহিনী ফুটিয়ে তুলতে পারেন পর্দায়। দার্জিলিঙের প্রতি অদ্ভুত দূর্বলতা রয়েছে তাঁর। সোশ্যাল মিডিয়ায় প্রয়োজন ছাড়া অযথা পোস্ট শেয়ার অঞ্জনের না-পসন্দ। সম্প্রতি ফিভার এফএম-এ আরজে জিনিয়া (RJ Jinia)-র মুখোমুখি হলেন তিনি।

জিনিয়ার প্রশ্নবাণের সামনে অকপট অঞ্জন। তিনি জানালেন, কঙ্কনা সেনশর্মা (Kankana Sen sharma)-র সাথে কাজ করার ইচ্ছা রয়েছে তাঁর। সাসপেন্স থ্রিলার পরিচালনা করতে ভালো লাগলেও অঞ্জনের রোম‍্যান্টিক ফিল্মে অভিনয় যথেষ্ট পছন্দের। দার্জিলিং তাঁর প্রথম পছন্দ হলে দ্বিতীয় পছন্দ কেরালা। এদিন অঞ্জনের সাথে উপস্থিত ছিলেন অভিনেতা সুপ্রভাত দাস (Suprabhat Das)-ও। স্বপ্নের পরিচালককে সামনে পেয়ে তিনি প্রশ্ন করলেন, সুপ্রভাতের সাথে তাঁর যদি আলাপ না হত, তাহলে সুব্রত শর্মার চরিত্রে কাকে বেছে নিতেন অঞ্জন! এই প্রশ্নের উত্তর আরও একবার বুঝিয়ে দিল, অঞ্জন দত্ত আপোষহীন।

তাঁর সরাসরি উত্তর ছিল, এই চরিত্রটি তাহলে হত না। কারণ সুপ্রভাত ছাড়া এই চরিত্রে কেউ খাপ খেত না। অঞ্জন পরিচালিত ওয়েব সিরিজ ‘ড্যানি ডিটেকটিভ আইএনসি’-তে গোয়েন্দা সুব্রত শর্মার চরিত্র পরিচিতি দিয়েছে সুপ্রভাতকে। কিন্তু নাছোড়বান্দা সুপ্রভাত শাশ্বত চট্টোপাধ্যায় (Saswata Chatterjee) ও ঋত্বিক চক্রবর্তী (Ritwick Chakraborty)-র প্রসঙ্গ তোলেন। অঞ্জন বলেন, ঋত্বিক সুপ্রভাতের বয়সী হলে তাঁকে হয়তো তিনি বেছে নিতেন সুব্রত শর্মার জন্য। জিনিয়া মজা করে জিজ্ঞাসা করেন, ভুত হয়ে এলে অঞ্জন কার ঘাড় মটকাতে চাইবেন! অঞ্জন উত্তর দেন, ডিস্ট্রিবিউটার্স। প্রেম নিয়েও অকপট অঞ্জন। শৈশব থেকেই প্রচুর মেয়ের প্রেমে পড়েছেন। বিয়ের পরও কিছু সম্পর্ক তৈরি হয়েছে যা বন্ধুত্ব নয়। তবে অঞ্জনের মতে, বিয়ের পর প্রেম থেমে থাকে না।

বিয়ের পরে অন্য নারীর সাথে প্রেমকে পরকীয়া বলতে নারাজ অঞ্জন। তাঁর মতে, একসময় স্ত্রী বন্ধুতে পরিণত হন। ফলে বাইরে গিয়ে কাউকে যদি আকর্ষণীয় লাগে, কথা বলতে ভালো লাগে, তাহলে তিনি তা করেছেন। তাঁর কাছে বিয়েই শেষ শব্দ নয় বলে জানালেন অঞ্জন। তবে রিজেকশনের পর গান লিখে সম্পর্কগুলি ভুলে গিয়েছেন তিনি।

whatsapp logo