Hoop PlusTollywood

Sudipa Chatterjee: মায়ের মৃত্যুর পর এবার ভয়ঙ্কর বিপদে ছেলে আদিদেব, হাসপাতাল থেকে ছবি দিলেন সুদীপা

একের পর এক বিপদ যেন লেগেই রয়েছে সুদীপা চট্টোপাধ্যায়ের (Sudipa Chatterjee) সংসারে। কিছুদিন আগেই নিজের মা দীপালি মুখোপাধ্যায়কে হারিয়েছেন তিনি। দীর্ঘ অসুস্থতার পর প্রয়াত হন তিনি। গত বছর স্বামী অগ্নিদেব চট্টোপাধ্যায়কে নিয়েও হাসপাতালে ছোটাছুটি করতে হয়েছে সুদীপাকে। এবার ছোট্ট ছেলে আদিদেব চট্টোপাধ্যায়কে নিয়ে চিন্তা বাড়ল তাঁর। হাসপাতাল থেকে ছেলের ছবি শেয়ার করলেন তিনি।

দুটি ছবি শেয়ার করেছেন সুদীপা। প্রথম ছবিতে দেখা যাচ্ছে, হুইল চেয়ারে বসে রয়েছে আদিদেব। তার পা ঢাকা একটি চাদরে। তার কাঁধে হাত দিয়ে দাঁড়িয়ে রয়েছেন একজন চিকিৎসক। দ্বিতীয় ছবিতেও হুইল চেয়ারে বসা অবস্থাতেই দেখা যাচ্ছে আদিদেবকে। তার ডান পায়ে ব্যান্ডেজ বাঁধা। পরনে হাসপাতালের পোশাক। স্ট্র দিয়ে জুস খেতে ব্যস্ত সে। তার আশেপাশে দাঁড়িয়ে রয়েছেন হাসপাতালের কয়েকজন নার্স এবং অন্যান্য কর্মীরা। কী হয়েছে ছোট্ট আদিদেবের? জানা গিয়েছে সুদীপার কথা থেকেই।

কলকাতার একটি বেসরকারি হাসপাতালের এমার্জেন্সি ওয়ার্ডের চিকিৎসক এবং কর্মীদের ধন্যবাদ জানিয়ে সুদীপা লিখেছেন, তাঁদের জন্যই আদিদেবকে সুস্থ করে বাড়ি ফিরিয়ে আনতে পেরেছেন তিনি। সুদীপা জানান, গত রাতে কুকুরের কামড় খেয়ে প্রচুর রক্তপাত হয় আদিদেবের। তারপরেই হাসপাতালে নিয়ে আসা হয় তাকে। এখন চিকিৎসকদের সঠিক শুশ্রূষা এবং যত্নে সুস্থ এবং বিপদমুক্ত হয়ে উঠেছে আদিদেব।

কমেন্টে দুশ্চিন্তা প্রকাশ করেছেন নেটিজেনরাও। কেউ কেউ উদ্বিগ্ন হয়ে জিজ্ঞাসা করেছেন, ছোট্ট আদির কী হয়েছে। কেউ আবার পরামর্শ দিয়েছেন, কুকুরদের সামলে রাখতে। আদিদেবের দ্রুত সুস্থ হয়ে ওঠার কামনা করেছেন সকলে। কিছুদিন আগেই স্বামী অগ্নিদেবের জন্মদিনে সুখী পরিবারের ছবি শেয়ার করেছিলেন সুদীপা। শুভেচ্ছা জানিয়ে সুদীপা লিখেছিলেন, ‘আমার অত্যন্ত প্রতিভাবান স্বামীকে জানাই শুভ জন্মদিন। আমি খুব ভাগ্যবতী যে একই মানুষের মধ্যে আমি নিজের স্বামী এবং প্রিয় বন্ধুকে খুঁজে পেয়েছি। আমাদের পাশে থাকার জন্য ধন্যবাদ। খুব ভালোবাসি’। এর মাঝেই নতুন বিপদে চিন্তিত তাঁর অনুরাগীরাও।

whatsapp logo

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই