whatsapp channel

Nusrat Jahan: স্পোর্টস ব্রায়ের আড়ালে নুসরতের গোপন জিনিস দেখেই হুঁশ হারালেন ভক্তরা

টলিউডের বিউটি কুইনদের মধ্যে যারা অন্যতম চর্চিত, তাদের তালিকায় উপরের দিকেই নাম থাকে নুসরত জাহানের (Nusrat Jahan)। ফ্যাশন স্টাইল থেকে ব্যক্তিগত জীবন- অভিনেত্রীকে নিয়ে চর্চার শেষ নেই। তবে সেই চর্চার…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

Advertisements
Advertisements

টলিউডের বিউটি কুইনদের মধ্যে যারা অন্যতম চর্চিত, তাদের তালিকায় উপরের দিকেই নাম থাকে নুসরত জাহানের (Nusrat Jahan)। ফ্যাশন স্টাইল থেকে ব্যক্তিগত জীবন- অভিনেত্রীকে নিয়ে চর্চার শেষ নেই। তবে সেই চর্চার ইতিবাচক দিকটিকে নিয়ে জীবনের পথে হাঁটতে ভালোবাসেন তিনি। তাই প্রায়ই নানা সাজে নিজেকে মেলে ধরেন ভক্তদের সামনে। কখনো ট্র্যাডিশনাল শাড়ি, তো কখনো আবার জমকালো ওয়েস্টার্ন ড্রেস- নুসরত সবেতেই সুন্দরী। আর এই সৌন্দর্যের একটি সিক্রেট হল তার ফিটনেস।

Advertisements

বরাবরই নিজেকে ফিট রাখতে পছন্দ করেন টলিউডের এই নায়িকা। তাই তার টোনড ফিগার বজায় রয়েছে মাতৃত্বকালীন সময়ের পরেও। এর বেশ কিছু সিক্রেট রয়েছে। সময়ে সময়ে সেই সিক্রেট নিজেই ফাঁস করেছেন অভিনেত্রী। তার ফিট থাকার রহস্যের প্রথম ভাগে রয়েছে তার নিয়মিত শরীরচর্চার অভ্যাস। নিয়মিত সকালে বা সান্ধ্যকালীন সময়ে জিম থেকে যোগা, সবকিছুই করেন এই অভিনেত্রী। এর সঙ্গে রয়েছে তার ডায়েট। এই সবকিছু করেই নিজেকে ফিটনেস ফ্রিক করে তুলেছেন অভিনেত্রী। তার প্রমান বারেবারে মিলেছে তার সামাজিক মাধ্যমের দেওয়ালে। প্রায়ই নিজের ফিট থাকার নেপথ্যে কঠোর পরিশ্রমের ভিডিও তিনি আপলোড করে থাকেন সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল থেকে।

Advertisements

আর এবার আন্তর্জাতিক স্বাস্থ্য দিবসেও অভিনেত্রীকে দেখা গেল শরীরচর্চা করতে। নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে একটি ভিডিও পোস্ট করেছেন অভিনেত্রী। এই ভিডিওতে তাকে ট্রেডমিলে দৌড়াতে দেখা গেছে। তার পরণে রয়েছে কালো রংয়ের টাইট স্পোর্টস ব্রা এবং কালো স্কিন টাইট স্ল্যাক্স। উপরে দুধসাদা রংয়ের জ্যাকেট পরে থাকতেও দেখা গেছে। শরীরচর্চা করতে করতে ঘামে ভিজে গেছে তার শরীর। তাই ভিডিওর শেষে তাকে জল খেতেও দেখা গেছে।

Advertisements

ভিডিওর ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, ‘আজ ঘাম ঝরালে কাল আরো ভালো থাকবেন’। অর্থাৎ ক্যাপশনে তিনি সকলকে শরীরচর্চায় মনোনিবেশ করতেও পরামর্শ দিয়েছেন। আর তার এই ভিডিও তার অনেক অনুরাগীকে অনুপ্রাণিত করেছে। কমেন্ট বক্সে তার অনুরাগীরা তাকে ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন। আবার অনেকেই তাকে দেখে শিক্ষা নেওয়ার কথা বলেছেন। অনেকেই আবার বলেছেন যে তাকে দেখেই নাকি তারা শরীরচর্চা করার অনুপ্রেরণা পেয়ে থাকেন।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Nussrat Jahan (@nusratchirps)

whatsapp logo
Advertisements
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা