Bengali SerialHoop Plus

দু-চোখে তেজদীপ্ত চাহনি, দেবী রূপে জলসার মহালয়ায় চোখ ধাঁধাতে আসছেন ‘গীতা’ হিয়া

দুর্গাপুজোর দিন গোনা শুরু হয়ে গিয়েছে। আর মাস খানেক পরেই বাঙালির শ্রেষ্ঠ উৎসব। তার আগে মহালয়ার (Mahalaya) পুণ্য লগ্নে পিতৃপুরুষের উদ্দেশে তর্পণের সঙ্গে সঙ্গে আরো যে বিষয়টি ওতপ্রোতভাবে জড়িত সেটি হল বীরেন্দ্র কৃষ্ণ ভদ্রর কণ্ঠে মহিষাসুরমর্দিনী। রেডিওতে মহিষাসুরমর্দিনীর অনুষ্ঠান শোনা চল রয়েছে বহু বছর ধরে। তবে ইদানিং টেলিভিশনে মহালয়ার অনুষ্ঠান দেখার হিড়িক বেড়েছে। বিভিন্ন চ্যানেলে মহালয়ারো অনুষ্ঠানে প্রিয় অভিনেত্রীদের দেখার জন্য অপেক্ষা করে থাকেন দর্শকরা।

এবছর স্টার জলসার মহালয়ার অনুষ্ঠানের নাম ‘রণং দেহি’। সদ্য চ্যানেলে এই অনুষ্ঠানের ঝলক দেখা গিয়েছে। আর সেখানেই দেখা মিলল ‘গীতা LLB’ (Geeta LLB) এর নায়িকা হিয়া মুখোপাধ্যায়ের। মাত্র কয়েক সেকেন্ডের জন্য দেখা গিয়েছে তাঁকে। দেবী রূপে যুদ্ধরথ চালিয়ে আসছেন তিনি। তাঁর চোখের চাহনিতে উপচে পড়ছে তেজ। তবে দেবীর কোন রূপে দেখা যাবে তাঁকে তা এখনো জানা যায়নি।

এবার স্টার জলসার মহালয়ায় মুখ্য চরিত্রে অর্থাৎ দেবী মহিষাসুরমর্দিনীর রূপে দেখা যাবে অভিনেত্রী কোয়েল মল্লিককে। তবে তিনি একা নন। মহালয়ার অনুষ্ঠান রণং দেহিতে থাকছেন সন্দীপ্তা সেন এবং মধুমিতা সরকারও। পাশাপাশি দেখা যাবে স্টার জলসা চ্যানেলের ‘অনুরাগের ছোঁয়া’র স্বস্তিকা ঘোষ, ‘কথা’ অভিনেত্রী সুস্মিতা দে, ‘শুভ বিবাহ’ অভিনেত্রী সোনামণি সাহাকেও।

কিছুদিন আগে টিআরপি তালিকায় শীর্ষস্থান দখল করেছিল গীতা LLB। জ্বর নিয়ে শুটিং করেই সেরার সেরা হয়েছিলেন তিনি। হিয়া সে সময় বলেছিলেন, বৃহস্পতিবার আসলে একটু ভয় কাজ করে বটে, তবে টিআরপি নিয়ে বিশেষ ভাবেন না তিনি। দর্শকদের থেকে যে প্রচুর ভালোবাসা পেয়েছেন সেটাই গুরুত্বপূর্ণ তাঁর কাছে। বাস্তবিকই দর্শকরা ঢালাও ভালোবাসা দিয়েছেন এই সিরিয়ালকে। জনপ্রিয়তা এতটাই বেড়েছে যে হিন্দিতেও বাংলার অনুকরণে আনা হয়েছে ‘অ্যাডভোকেট অঞ্জলি অবস্তি’। সেখানে মুখ্য চরিত্রে দেখা যাবে, বাংলা ছোটপর্দার অত্যন্ত পরিচিত মুখ শ্রীতমা মিত্রকে।

Related Articles