Advertisements

Oindrila Bose: ভেজা শরীরে সুইমিংপুলে জলকেলি, ঐন্দ্রিলার হটনেসে উত্তাপ বাড়ল নেটপাড়ায়

Nirajana Nag

Nirajana Nag

Follow
Advertisements

দর্শকরা তাঁকে সদ্য দেখেছেন ‘মিলি’ সিরিয়ালে।ছোটপর্দার পরিচিত মুখ ঐন্দ্রিলা বসু (Oindrila Bose)। বিভিন্ন চ্যানেলের বহু সিরিয়ালেই তাঁকে অভিনয় করতে দেখা গিয়েছে। মূলত গুরুত্বপূর্ণ পার্শ্ব চরিত্রে বা সেকেন্ড লিড চরিত্রেই দেখা মেলে তাঁর। তবে চরিত্র যেমনই হোক, ইতিবাচক বা নেতিবাচক, সবেতেই ঐন্দ্রিলার অভিনয় মুগ্ধ করে দর্শকদের। মিলি সিরিয়ালেও তাঁর চরিত্র পাপড়ি প্রথমে নেতিবাচক, স্বার্থপর হলেও শেষ হয় ইতিবাচক ভাবেই। চরিত্রটির বিভিন্ন শেড সুন্দর ভাবে ফুটিয়ে তুলেছিলেন ঐন্দ্রিলা।

অভিনয়ের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও খুবই সক্রিয় থাকেন ঐন্দ্রিলা। অনুরাগীদের সঙ্গে জুড়ে থাকার জন্য মাঝে মাঝেই নানান ছবি, রিল ভিডিও শেয়ার করে থাকেন তিনি নেট মাধ্যমে। ব্যক্তিগত জীবনের নানান আপডেট, শুটিং সেটের ছবি, ভিডিও সবই তিনি শেয়ার করেন সোশ্যাল মিডিয়ায়। মিলি সিরিয়ালটি শেষ হওয়ার পর আপাতত কিছুদিন বিরতিতে রয়েছেন তিনি। নিজের মতো করে উপভোগ করছেন গরমকাল।

সম্প্রতি কয়েকটি ছবি শেয়ার করেছেন ঐন্দ্রিলা। সুইমিং পুলের জলে নেমে ফটোশুট করতে দেখা গিয়েছে তাঁকে। গাঢ় নীল রঙের সুইমিং কস্টিউম, খোঁপা বাঁধা চুল আর চোখে সানগ্লাস, এই লুকেই ধরা দিয়েছেন অভিনেত্রী। কখনো জলে পা ডুবিয়ে, কখনো আবার পুলের নীল জলে নেমে ছবি তুলেছেন তিনি। বৈশাখের প্রচণ্ড দাবদাহে এভাবেই নিজেকে ঠাণ্ডা রাখছেন অভিনেত্রী। অনুরাগীরাও নানান মন্তব্য করেছেন এই পোস্টে। কেউ কেউ তাঁর ফিগারের প্রশংসা করেছেন। আবার কেউ কেউ লিখেছেন, ‘হট লাগছে’।

প্রসঙ্গত, অভিনয় জগতে বেশ অনেকদিনই কাটিয়ে ফেলেছেন ঐন্দ্রিলা। নিজের উপার্জনের টাকায় কিনেছেন ফ্ল্যাট। সম্প্রতি ঘরে ঘরে জি বাংলায় ঐন্দ্রিলাকে বলতে শোনা গিয়েছিল, বাবা মায়ের সঙ্গে একসঙ্গে থাকবেন বলেই এই ফ্ল্যাটটি কিনেছেন তিনি। ছোটপর্দার পাশাপাশি বড়পর্দাতেও ডেবিউ করেছেন ঐন্দ্রিলা। শ্রাবন্তী চট্টোপাধ্যায় অভিনীত ‘সাদা রঙের পৃথিবী’ ছবিতে অভিনয় করেছেন তিনি। তাঁর আগামী প্রোজেক্টের অপেক্ষায় রয়েছেন দর্শকরা।

Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখা...

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow