Hoop PlusTollywood

নিখিলকে ছেড়ে কাছের মানুষের সঙ্গে অন্তরঙ্গ মুহূর্ত কাটালেন নুসরত জাহান

পর্দার বাইরে মিমি- নুসরতের সম্পর্কের সমীকরণ এতটাই মিষ্টি যে কখনো এঁরা একে অপরের ভালো বন্ধু থেকে বোন হয়ে গেছে তা বলা মুশকিল। কিছুদিন আগেও মিমি বোনুর জন্য পাত্রের সন্ধান করছিলেন সাংসদ অভিনেত্রী নুসরত জাহান। এবারে আর মিমির জন্য নয়, বরং নিজের আদরের বোনুর জন্য শুভ কামনা প্রার্থনা করলেন তিনি।

নুসরতের আদরের বোনের নাম নুজহত। ইনি পেশায় এক জন ইউজার ইন্টারফেস ডিজাইনার। মঙ্গলবার নুজহতের জন্মদিনের দিন দু’টি ছবি পোস্ট করে নুসরত লেখেন, ‘কাঁধে কাঁধ রেখে চলার মতো বড় হয়ে গিয়েছ তুমি। কাছাকাছি না থাকলেও সব সময়ে তোমার পাশে আছি। তোমার জন্মদিনে আমি তোমার জন্য একগুচ্ছ সম্ভাবনা ও সুযোগের কামনা করি। আনন্দে বাঁচতে শেখো, ভালবাসতে শেখো। ঠিক যেমন ভাবে তুমি চাও, সে ভাবেই। শুভ জন্মদিন আমার ছোট্ট বোন’। কিছুদিন আগেও বোনের একগুচ্ছ ছবির কোলাজ পোস্ট করে নুসরত লেখেন- ‘আমি তোকে খুব মিস করছি বোন, আই লাভ ইউ’।

 

View this post on Instagram

 

A post shared by Nusrat (@nusratchirps)

একটা সময় এই ছোট্ট বোনের সঙ্গে খুনসুটি করতেন অভিনেত্রী। পুরনো স্মৃতি মনে করে আবেগঘন হয়ে উঠেছেন নায়িকা। ছোটবেলায় বোনের উপর যেই যেই অত্যাচার চলত তাঁর সবটাই স্মৃতিতে এনে নস্টালজিয়ায় গা ভাসিয়েছেন অভিনেত্রী। সেই জন্যে, মাঝে মধ্যেই বোনের সঙ্গে ছবি শেয়ার করেন নুসরত। অবশ্য জন্মদিনের দিন নুসরতের প্রাণের বান্ধবী অর্থাৎ মিমি বোনুও নুজহতের জন্মদিনের পোস্টে শুভেচ্ছা বার্তা দিয়েছেন।

 

View this post on Instagram

 

A post shared by Nuzhat Jahan (@nuzhatjahan_)

প্রসঙ্গত, অসুরের পর ফের একবার আবির চট্টোপাধ্যায়ের সঙ্গে জুটি বাঁধছেন নুসরত। পরিচালক ব্রাত্য বসুর হাত ধরে কাজ করছেন ‘ডিকশনারি’তে। জটিল সম্পর্কের অজানা ‘অভিধান’ নিয়েই জুটি বাঁধতে চলেছেন আবির ও নুসরত। এখানে, একেবারে সাদামাটা ঘরোয়া লুক, অসুখী গৃহবধূ স্মিতা সান্যালের ভূমিকায় থাকবেন নুসরত। পর্দার পাশাপাশি নুসরত নিজেও রিয়েল লাইফের জটিল সম্পর্কের মধ্যে দিয়ে যাচ্ছেন। টলি পাড়া এখন গরম নুসরতের দাম্পত্য অসুখ নিয়ে।

whatsapp logo