Hoop PlusTollywood

Ditipriya Roy: বাঁশি হাতে মোহময়ী রূপে এ যেন এক অন্য দিতিপ্রিয়া, আসছে ‘রূদ্রবীণার অভিশাপ’

ওটিটি প্ল্যাটফর্ম ‘হইচই’-এ এর আগেই ঘোষিত হয়েছিল ওয়েব সিরিজ ‘রূদ্রবীণার অভিশাপ’-এর কথা। তারও আগে শোনা গিয়েছিল, দিতিপ্রিয়া রায় (Ditipriya Roy)-এর ওয়েব সিরিজে অভিনয়ের কথা। এবার সামনে এল ‘রূদ্রবীণার অভিশাপ’-এর টিজার। ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে সেই টিজার।

‘রূদ্রবীণার অভিশাপ’-এর টিজারের শুরুতেই দেখা যাচ্ছে, আনন্দগড়ের রাজবাড়িতে আলাপ ও শ্রুতির বাগদান হচ্ছে। সেখানে বাঁশি বাজাচ্ছেন দিতিপ্রিয়া। আনন্দগড় ও রূদ্রপুরের অভিশাপের ছোঁয়া লাগে সকলের জীবনে। ওয়েব সিরিজে দেখা যাচ্ছে সৌরভ দাস (Sourav Das), ঊষসী রায় (Ushashi Ray)-কেও। সবার লুক অনবদ্য। ডি- গ্ল্যাম করা হয়েছে সৌরভের লুককে। কিন্তু রূদ্রবীণার অভিশাপের রহস্য উন্মোচন হবে কিনা, তা জানা যাবে ডিসেম্বরের হিমেল বড়দিনে। আলাপের চরিত্রে অভিনয় করছেন বিক্রম চট্টোপাধ্যায় (Bikram Chatterjee) ও শ্রুতির চরিত্রে অভিনয় করছেন রূপসা চ্যাটার্জী (Rupsha Chatterjee)।

এর আগে 2019 সালের জনপ্রিয় ওয়েব সিরিজ ‘তানসেনের তানপুরা’-য় দেখা গিয়েছিল আলাপ ও শ্রুতি ওরফে বিক্রম-রূপসা জুটিকে। এরপর আসে ‘তানসেনের তানপুরা’-র দ্বিতীয় সিকোয়েল। ‘রূদ্রবীণার অভিশাপ’ বলা যায় ‘তানসেনের তানপুরা’-র তৃতীয় পর্ব। জয়দীপ মুখোপাধ্যায় (Joydeep Mukhopadhyay)-এর পরিচালনায় তৈরি হয়েছে ‘রূদ্রবীণার অভিশাপ’।

‘রূদ্রবীণার অভিশাপ’-এর টিজার ভাইরাল হতেই সবচেয়ে বেশি চর্চিত হচ্ছেন দিতিপ্রিয়া ও ঊষসী। ‘করুণাময়ী রানী রাসমণি’-র পর এবার দিতিপ্রিয়াকে দেখা যেতে চলেছে নতুন লুকে, নতুন চরিত্রে। রানীমার খোলস ছেড়ে বেরিয়ে আসছেন দিতিপ্রিয়া। ‘করুণাময়ী রানী রাসমণি’-তে রানী রাসমণির চরিত্রে দিতিপ্রিয়ার ট্র্যাক অফ হওয়ার পর এটিই হতে চলেছে তাঁর প্রথম কাজ। ‘রূদ্রবীণার অভিশাপ’-এর মাধ্যমে ওয়েব দুনিয়ায় ডেবিউ করতে চলেছেন তিনি। ‘রূদ্রবীণার অভিশাপ’ ঊষসীর নতুন লুক প্রশংসিত হচ্ছে। বুফো খোঁপা ও তাতে ফুল, থ্রি কোয়ার্টার্স ব্লাউজ, হালকা রঙের শাড়িতে তাঁকে সাদা-কালো যুগের নায়িকাদের মতো দেখতে লাগছে। এবার ‘রূদ্রবীণার অভিশাপ’-এর প্রতিটি চরিত্র আলাদা রহস্যে মোড়া। ডিসেম্বর মাসে উঠবে সেই রহস্যের উপর থেকে পর্দা।

whatsapp logo