Hoop PlusTollywood

Raj Chakraborty: শুভশ্রীর জনপ্রিয়তার সামনে অক্ষম স্বামী রাজ!

রাজ চক্রবর্তী (Raj Chakraborty) নির্মিত ওয়েব সিরিজ ‘আবার প্রলয়’-এর মাধ্যমে স্বামীর প্রযোজনা সংস্থার ব্যানারে প্রযোজক হিসাবে হাতেখড়ি হয়েছে শুভশ্রী গাঙ্গুলী (Subhashree Ganguly)-র। ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে ‘আবার প্রলয়’-এর ট্রেলার। সুন্দরবনের প্রেক্ষাপটে নারী পাচার ও আনুষঙ্গিক অপরাধকে কেন্দ্র করে আবর্তিত হয়েছে এই ওয়েব সিরিজের কাহিনী। ‘আবার প্রলয়’-এর শুটিং-এর জন্য অনেকদিন আগেই লোকেশন রেইকি করতে সুন্দরবনে গিয়েছিলেন রাজ। এবার ইন্সটাগ্রামে তিনি নিজেই শেয়ার করে নিয়েছেন সেই ভিডিও।

ভিডিওতে রাজ বলছেন, সুন্দরবনের একটি অঞ্চলে লোকেশন রেইকি করতে এসেছেন তাঁরা। ‘আবার প্রলয়’-এর শুটিং হবে সুন্দরবনে। নদীতে বোটের উপর দেখা যাচ্ছে রাজ ও সঙ্গীদের। এরপর গাড়িতে উঠে লোকেশনের উদ্দেশ্যে রওনা হলেন রাজ। তিনি জানালেন, এটা তাঁর প্রথম ওটিটিতে কাজ। সুন্দরবনে অবশ্য এটি ছিল রাজের দ্বিতীয়বার লোকেশন রেইকি। সাথে ছিলেন সিনেমাটোগ্রাফার মানস গঙ্গোপাধ্যায় (Manas ganguly)। ভিএফএক্স-এর দায়িত্বপ্রাপ্ত রজত (Rajat)-ও ছিলেন রাজের সাথে। মজা করে রাজ বলেন, তিনি ছাড়া সকলের সময়ের অভাব।

স্থানীয় মানুষদের সাথে কথা বলেন রাজ। রীতিমত নির্দেশ দেন টিমের সদস্যদের। লঞ্চের মধ্যেই আগামী কুড়ি দিন কাটাতে হবে বলে জানালেন রাজ। এরপর লাঞ্চ করতে বসলেন তিনি। প্রকৃতপক্ষে, সুন্দরবনের প্রত্যন্ত অঞ্চলে শুটিং হয়েছে ‘আবার প্রলয়’-এর। সেখানে হোটেল না থাকার ফলে লঞ্চেই রাত কাটাতে হয়েছে রাজ ও তাঁর টিমের সদস্যদের। ইউভান (Yuvan)-এর জন্য রাজ কিনেছেন একটি বাঘ সফট টয়। স্থানীয় শিল্পীর সাথেও কথা বলেছেন রাজ। সুন্দরবনে ছিল ‘আবার প্রলয়’-এর আঠারো-কুড়ি দিনের শুটিং শিডিউল।

স্থানীয় বাসিন্দাদের মধ্যে একজন জিজ্ঞাসা করলেন, চেনা মুখ লাগছে! রাজ নম্র ভাবে বললেন, তাঁর নাম রাজ চক্রবর্তী। ভিডিওর শেষে তাঁকে বলতে শোনা গেল, শুভশ্রীর বর হিসাবেই এখন তাঁর পরিচয়।

whatsapp logo