Bengali SerialHoop Plus

Syed Arefin: মোটেই সিঙ্গেল নন ‘খেলাঘর’-এর শান্টু, অবশেষে প্রকাশ্যে আনলেন তার জীবনের পূর্ণাকে

সৈয়দ আরফিন (Saiyad Arfin)-কে এর আগে অনেকেই দেখেছেন ‘ইরাবতীর চুপকথা’-য়। কিন্তু এখন তাঁর পরিচয় শান্টু হিসাবে। জনপ্রিয় বাংলা সিরিয়াল ‘খেলাঘর’-এ শান্টু ও পূর্ণার অনস্ক্রিন রসায়ন দর্শকদের খুবই পছন্দের। বড় ঘরের মেয়ে পূর্ণার সঙ্গে ঘটনাচক্রে বিয়ে হয়ে যায় পাড়ার গুন্ডা শান্টুর। পূর্ণা প্রথমে এই বিয়ে মেনে নিতে না পারলেও পরে জানতে পারে, একসময় শান্টু পড়াশোনার ভালো ছিল। কিন্তু ভাগ্যের ফেরে সে পরিণত হয় গুন্ডায়। পরবর্তীকালে পূর্ণা ধীরে ধীরে শান্টুর মধ্যে পরিবর্তন নিয়ে আসার চেষ্টা করে। শান্টুও চেষ্টা করে পূর্ণার পরিবারের মন জয় করতে। কিন্তু এ তো অনস্ক্রিন শান্টুর জীবনকাহিনী।

এবার আসা যাক সৈয়দের ব্যক্তিগত জীবনের কথায়। এতদিন ধরে সৈয়দের ব্যক্তিগত জীবন নিয়ে ছিল অনেকের কৌতূহল। বহুদিন ধরে রাখ-ঢাক করে থাকলেও এবার নিজের বাস্তব জীবনের প্রেমিকার সাথে পরিচয় করিয়ে দিলেন সৈয়দ। তাঁর নাম তানিয়া মুখোপাধ্যায় (Tania Mukherjee)। সম্প্রতি তানিয়ার সাথে একটি ইন্সটাগ্রাম রিল বানিয়ে শেয়ার করেছেন সৈয়দ। পাহাড়ি রাস্তায় মোবাইল ক্যামেরার সেলফি মোডে তোলা রিলে দেখা যাচ্ছে, দূর থেকে ছুটে এসে তানিয়া জড়িয়ে ধরছেন সৈয়দকে। ব্যাকগ্রাউন্ডে ব্যবহার করা হয়েছে অরিজিৎ সিং (Arijit Singh)-এর গাওয়া গান ‘দেখা হাজারো দফা’। রিলটি শেয়ার করে সৈয়দ লিখেছেন, যদি তিনি জেনে থাকেন, ভালোবাসা কি, তা শুধুমাত্র তানিয়ার কারণেই।

রিলের কমেন্ট বক্সে সৈয়দের অনুরাগীরা শুভেচ্ছা জানিয়েছেন। একজন তো তানিয়াকে ‘বৌদি’ ডেকেই ফেলেছেন। অপর একজন লিখেছেন ‘রব নে বানা দি জোড়ি’। পুজোর ছুটিতে হিমাচল প্রদেশ ঘুরতে গিয়েছিলেন সৈয়দ। সেখান থেকে তিনি নানা ছবি শেয়ার করেছিলেন। এবার দেখা গেল, সৈয়দের সঙ্গে তানিয়াও হিমাচলে রয়েছেন।

এতদিন ধরে সৈয়দ বলেছেন, তিনি সিঙ্গল। জানা গিয়েছে, তানিয়া সরকারী চাকরি করেন। কোনোভাবেই তিনি গ্ল‍্যামার জগতের সাথে যুক্ত নন। তবে সৈয়দের মতো তিনিও ফিটনেস সচেতন এবং বেড়াতে যেতে পছন্দ করেন।

 

View this post on Instagram

 

A post shared by Arefin (@arefin_official)

whatsapp logo