whatsapp channel

Koel Mallick: কোয়েলের ‘সান্ধ‍্য-আড্ডা’ বাবা রঞ্জিত মল্লিকের সঙ্গে, ভাইরাল অন্তরঙ্গ ছবি

কোয়েল মল্লিক (Koel Mallick) পরিবারকেন্দ্রিক। এই কারণে তাঁকে ইন্ডাস্ট্রির পার্টিগুলিতে দেখা যায় না। তিনি পরিবারের সাথে অবসর সময় কাটাতে পছন্দ করেন। কিছুদিন আগেই তাঁকে দেখা গিয়েছিল গোলাপি টি-শার্ট ও নীল…

Avatar

HoopHaap Digital Media

কোয়েল মল্লিক (Koel Mallick) পরিবারকেন্দ্রিক। এই কারণে তাঁকে ইন্ডাস্ট্রির পার্টিগুলিতে দেখা যায় না। তিনি পরিবারের সাথে অবসর সময় কাটাতে পছন্দ করেন। কিছুদিন আগেই তাঁকে দেখা গিয়েছিল গোলাপি টি-শার্ট ও নীল ট্র্যাক পরে ব্যাডমিন্টন প্র্যাকটিস করছেন তিনি। তাঁর সঙ্গে রয়েছেন পরিবারের কনিষ্ঠ সদস্যরা। এমনকি ছিল তাঁর পুত্রসন্তান ছোট্ট কবীর (Kabir)। এবার কোয়েলকে দেখা গেল তাঁর বাবা রঞ্জিত মল্লিক (Ranjit Mallick)-এর সাথে সান্ধ‍্য আড্ডায়।

কোয়েল নিজেই ইন্সটাগ্রামে বাবার সাথে ছবি শেয়ার করে লিখেছেন, কি করে একটি ছবি না তুলেই তিনি বাবাকে যেতে দেবেন! কোয়েলের পরনে রয়েছে সাদা-কালো প্রিন্টেড ড্রেস। রঞ্জিত মল্লিকের পরনে রয়েছে নীল রঙের ফুলস্লিভ শার্ট ও অফ হোয়াইট ট্রাউজার। কোয়েল আটপৌরে ভাবে পা তুলে সোনার উপর বসে রয়েছেন।

সম্প্রতি কবীর এক বছর বয়সে পা দিয়েছে। করোনা অতিমারীর কারণে ঘরোয়াভাবেই পালিত হয়েছে তার জন্মদিন। জন্মাষ্টমীর দিন মল্লিকবাড়ির ঐতিহ্যবাহী রাধাকৃষ্ণের পূজায় কবীরকে কোয়েল সাজিয়ে দিয়েছিলেন কৃষ্ণের সাজে। কোয়েল বা নিসপাল (Nispal) বরাবর চেয়েছেন আর পাঁচটা বাচ্চার মতোই বেড়ে উঠুক কবীর।

চলতি বছরে মুক্তি পেয়েছে কোয়েল অভিনীত ফিল্ম ‘ফ্লাইওভার’। এই ফিল্মে এক আপোষহীন মহিলা সাংবাদিকের চরিত্রে অভিনয় করেছেন তিনি। এছাড়াও করোনা আবহের আগে নির্মিত ফিল্ম ‘রক্তরহস‍্য’-এ কোয়েলের অভিনয় প্রশংসিত হয়েছিল। এক থ্রিলারের আড়ালে ‘রক্তরহস‍্য’ ছিল মা ও তার হারিয়ে যাওয়া সন্তানের কাহিনী। ফিল্মটি দর্শকদের নজর কেড়েছিল।

 

View this post on Instagram

 

A post shared by Koel Mallick (@yourkoel)

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media