whatsapp channel

Rahul Mazumdar: বিয়ের তিন বছরের মধ্যেই বিচ্ছেদের পথে ‘হরগৌরী পাইলস হোটেল’-এর নায়ক শঙ্কর!

ইদানিং বিবাহ বিচ্ছেদ বা ব্রেক-আপ যথেষ্ট সাধারণ হয়ে গিয়েছে। বর্তমান কালের মানুষ হয়ে উঠেছেন সোশ্যাল মিডিয়া নির্ভর। ফলে সোশ্যাল মিডিয়ায় সুখী দাম্পত্যের ছবি সকলের কামনা। এমনকি কখনও যদি কোনো দম্পতিকে…

Avatar

Nilanjana Pande

ইদানিং বিবাহ বিচ্ছেদ বা ব্রেক-আপ যথেষ্ট সাধারণ হয়ে গিয়েছে। বর্তমান কালের মানুষ হয়ে উঠেছেন সোশ্যাল মিডিয়া নির্ভর। ফলে সোশ্যাল মিডিয়ায় সুখী দাম্পত্যের ছবি সকলের কামনা। এমনকি কখনও যদি কোনো দম্পতিকে কিছুদিন কোনো কারণে দূরে থাকতে দেখা যায় অথবা সোশ্যাল মিডিয়া থেকে দূরত্ব বজায় রাখতে দেখা যায়, তাহলে তাঁদের নিয়ে রটে বিচ্ছেদের গুঞ্জন। কিছুদিন আগেই নীল (Neel Bhattacharya) ও তৃণা সাহা (Trina Saha)-কে নিয়েও একই গুঞ্জন রটেছিল যাতে যথেষ্ট ক্ষুব্ধ হয়ে তৃণা জানিয়েছিলেন, সোশ্যাল মিডিয়ার বাইরেও তাঁদের একটি জীবন আছে। এবার একই ঘটনা ঘটল তৃণার সহ-অভিনেত্রী প্রীতি বিশ্বাস (Prity Biswas)-এর ক্ষেত্রেও। শুক্রবার বেলার দিকে আচমকাই প্রীতির সাথে রাহুল মজুমদার (Rahul Majumder)-এর বিবাহ বিচ্ছেদের গুঞ্জন রটে যায় স্টুডিওপাড়ায়।

সাধারণতঃ রাহুল ও প্রীতির অফস্ক্রিন রসায়ন দর্শকদের যথেষ্ট পছন্দের। এমনকি প্রীতিকে দেখা গিয়েছে, শুটিং থেকে ক্লান্ত হয়ে ফিরেও রাহুলের পছন্দের রান্না করতে। কিছুদিন আগেই তৃতীয় বিবাহবার্ষিকী উপলক্ষ্যে নিজেদের একটি সুন্দর ছবি ইন্সটাগ্রামে পোস্ট করেছিলেস রাহুল ও প্রীতি। এমনকি এই দম্পতি জানিয়েছিলেন, তাঁরা যৌথ ভাবে নতুন ব্যবসা শুরু করছেন। কিন্তু হঠাৎই এই বিবাহ বিচ্ছেদের গুঞ্জন প্রসঙ্গে রাহুলের মত, এটি যথেষ্ট হাস্যকর।

রাহুল জানিয়েছেন, বর্তমানে তিনি ‘সেলিব্রিটি ক্রিকেট লিগ’ খেলতে রায়পুরে এসেছেন। তাঁর সাথে রয়েছেন প্রীতিও। তাঁদের মধ্যে সমস্যার সূত্রপাত হলে একসাথে রায়পুর যেতেন না তাঁরা। রাহুলের দাবি, অযথা তাঁদের নিয়ে গুঞ্জন রটানো হচ্ছে।

বর্তমানে রাহুল অভিনয় করছেন জনপ্রিয় ধারাবাহিক ‘হরগৌরী পাইস হোটেল’-এ। অপরদিকে প্রীতিকে দেখা যাচ্ছে স্টার জলসার নতুন ধারাবাহিক ‘বালিঝড়’-এ।

whatsapp logo