Hoop VideoHoop Viral

টাকা দিয়ে চাকরকে ঘরে ডেকে দেদার মস্তি, ‘ফিরাঙ্গী ঠাকুরায়েন’-এর চাহিদা দেখলে মাথা ঘুরে যাবে

প্রাপ্তবয়স্কদের কন্টেন্ট দেখতে ভালো লাগে? তাহলে আপনার জন্য রয়েছে একাধিক OTT platform, যেখানে গেলে আপনি পেয়ে যাবেন একাধিক বোল্ড কন্টেন্টের রগরগে সিরিজ। আজকাল, মানুষ সিনেমার থেকেও বেশি উপভোগ করছে সিরিজ। যত দিন যাচ্ছে ওয়েব সিরিজের রমরমাও বাড়ছে। আসলে খুব কম সময়ের মধ্যে একটা গোটা গল্প দেখা যেমন হয়ে যায়, তেমনই এখনকার বেশিরভাগ সিরিজের মধ্যে রয়েছে গভীর অন্তরঙ্গ দৃশ্য ও অপরাধ জগতের একাধিক মামলা।

মানুষ চাইছে বোল্ড কন্টেন্ট আরও আসুক। ঠিক তাই, বোল্ড কন্টেন্ট এখন এতটাই সংখ্যায় বেড়েছে যে হাতে গুনে শেষ করা যাবে না। সম্প্রতি যেই ওয়েব সিরিজ নিয়ে কথা বলতে চলেছি তার নাম হল ‘ফিরাঙ্গী ঠাকুরায়েন‘ ( Firangi Thakurain) ।

করোনা পরবর্তী সময় বা ঠিক তার এক দুই বছর আগে থেকে ওয়েব সিরিজ এক আলাদা মাত্রা পায়। হিন্দি, ইংলিশ, বাংলা সিরিজগুলোর দিকে মানুষ হা করে তাকিয়ে থাকতো। এখনও পুরনো ওয়েব সিরিজ মানুষ রসিয়ে কষিয়ে উপভোগ করে। কারণ, সিরিজ মানেই সেটা স্বল্প দৈর্ঘ্যের ও টানটান গল্প। আসলে দর্শকরা খুব কম সময়ের মধ্যে বিনোদন খুঁজছিল, সেই জন্য ওয়েব সিরিজ দেখা একটি দুর্দান্ত উপায় হয়ে দাড়ায়। ঠিক এই কারণগুলোর জন্যেই নেটফ্লিক্স, আম্যাজন প্রাইম, হৈ চৈ, ছাড়াও উল্লু, প্রাইম শট, কোকু র মতন কিছু প্ল্যাটফর্ম তৈরি হয়েছে, যেখানে প্রবেশ করলেই আপনি হাতের সামনে পাবেন একাধিক বোল্ড কন্টেন্ট।

আজকের আলোচ্য ওয়েব সিরিজ ‘ফিরাঙ্গী ঠাকুরায়েন‘ আপনি দেখতে পাবেন Wow entertainment এ। প্রথমেই বলা হয়েছে, আজকাল একাধিক প্ল্যাটফর্ম তৈরি হচ্ছে, সেরকমই একটি ওয়েব প্ল্যাটফর্ম হল Wow entertainment। এই ওয়েব সিরিজে প্রধান চরিত্রে অভিনয় করেছেন শায়না খাত্রী। এতে দেখানো হয়েছে একাধিক পরকিয়া সম্পর্ক ও তাঁদের রগরগে যৌনতা। তাই ভুলেও ছোটদের সামনে এই সিরিজ দেখবেন না। চলুন দেখে নেওয়া যাক এর ঝলক।

Related Articles