BollywoodHoop Plus

Tamannaah Bhatia: পাঁচ মিনিটের জন্য পাঁচ কোটি টাকা দাবি করেছিলেন তমন্না ভাটিয়া!

পুরুষ অভিনেতারা বিনোদন জগতে সবসময়ই অধিক পারিশ্রমিক পান। কিন্তু যখন নারী বেশি পারিশ্রমিকের দাবি করেন, সেই সময় সকলের চক্ষু চড়কগাছ হয়ে যায়। দীপিকা পাড়ুকোন (Deepika Padukone) যখন নায়কদের তুলনায় বলিউডে বেশি পারিশ্রমিকের দাবি করেছিলেন, সেই সময় তাঁকে অযথা সমালোচনার সম্মুখীন হতে হয়েছিল। এবার একই পথে হাঁটলেন তমন্না ভাটিয়া (Tamannaah Bhatia)। ইন্ডাস্ট্রিতে দুই দশক কাটিয়ে ফেলেছেন তমন্না। ‘বাহুবলী : দ্য কনক্লুশন’-এ রাজনীতির শিকার হয়েছিলেন তিনি। ফিল্মের পরিচালক এস.এস.রাজামৌলি (S.S.Rajamouli) এডিটের অজুহাতে তমন্না অভিনীত অধিকাংশ দৃশ্য ফিল্ম থেকে বাদ দিয়ে চরিত্রটি অপ্রয়োজনীয় করে তুলেছিলেন। কিন্তু তমন্নাকে কেউ থামাতে পারেননি। হিন্দি ও দক্ষিণী ভাষা মিলিয়ে একাধিক প্রোজেক্টে কাজ করার পাশাপাশি ‘মাস্টারশেফ’-এর সঞ্চালনা করেও প্রশংসিত হয়েছেন তিনি।

তমন্নার অভিজ্ঞতার কারণে স্বাভাবিক ভাবেই বেড়েছে তাঁর পারিশ্রমিক। সম্প্রতি শোনা গেল, ‘এনবিকে 108’ নামে একটি দক্ষিণী ফিল্মে আইটেম ডান্স পারফর্ম করার জন্য তমন্না নাকি পাঁচ কোটি টাকা পারিশ্রমিক চেয়েছেন। অনিল রবিপুডু (Anil Ravipudu) পরিচালিত এই ফিল্মে মুখ্য চরিত্রে অভিনয় করছেন নন্দামুরি বালকৃষ্ণ (Nandamuri Balkrishna)। মাত্র একটি ডান্স পারফরম্যান্সের জন্য তমন্নার পাঁচ কোটি টাকা চাওয়ার ফলে সোশ্যাল মিডিয়া জুড়ে তাঁকে নিয়ে শুরু হয়েছিল ট্রোল। তবে এবার এই প্রসঙ্গে মুখ খুললেন তমন্না স্বয়ং। এদিন তমন্না টুইট করে জানিয়েছেন, তাঁকে নিয়ে তৈরি এই গুজব সম্পূর্ণ ভিত্তিহীন।

এই ধরনের অযথা গুজবে ক্ষুব্ধ তমন্না লিখেছেন, অনিল রবিপুডু ও নন্দামুরি বালকৃষ্ণকে তিনি শ্রদ্ধা করেন। তাঁদের সাথে কাজ করতে পছন্দ করেন। কিন্তু এরপরেও তাঁকে নিয়ে এই ধরনের গুজব তৈরি হওয়ার ফলে কার্যতঃ হতাশ তমন্না। উপরন্তু তমন্নার পারিশ্রমিক নিয়েই শুধু গুজব রটেছে তা নয়, তাঁর পারিশ্রমিকের অঙ্ক শুনে অনিলের পিছিয়ে আসার গুঞ্জনও তৈরি হয়েছিল।

খুব শীঘ্রই মালয়ালম ফিল্মেও আত্মপ্রকাশ করতে চলেছেন তমন্না। আগামী দিনে তাঁকে দেখা যাবে ‘লাস্ট স্টোরিজ : সিজন টু’ ওয়েব সিরিজেও।