whatsapp channel

Sreemoyee Chattoraj: ‘কাঞ্চন না করে দিয়েছে’, বিয়ে নিয়ে বড়সড় ঘোষণা করলেন শ্রীময়ী

আগামী মাসেই বড় অনুষ্ঠিত রয়েছে টলিউডে। চলতি বছরের সবথেকে চর্চিত বিয়ে হতে চলেছে মার্চ মাসেই। এ বিষয়ে কোনো সন্দেহ নেই। কথা হচ্ছে কাঞ্চন মল্লিক এবং শ্রীময়ী চট্টরাজের ব্যাপারে। বিগত কয়েক…

Nirajana Nag

Nirajana Nag

আগামী মাসেই বড় অনুষ্ঠিত রয়েছে টলিউডে। চলতি বছরের সবথেকে চর্চিত বিয়ে হতে চলেছে মার্চ মাসেই। এ বিষয়ে কোনো সন্দেহ নেই। কথা হচ্ছে কাঞ্চন মল্লিক এবং শ্রীময়ী চট্টরাজের ব্যাপারে। বিগত কয়েক বছর ধরে চুটিয়ে প্রেম করার পর ফেব্রুয়ারি মাসেই তাঁরা সেরে নিয়েছেন আইনি বিয়ে। প্রেম দিবসে ঘনিষ্ঠ জনদের সাক্ষী রেখে সই সাবুদ করে বিয়ে করেছিলেন তাঁরা। মার্চ মাসেই ধুমধাম করে সামাজিক বিয়ে করার কথা রয়েছে তাঁদের। আগামী ৬ ই মার্চই সেই বিশেষ দিন। তার আগেই বিয়ে নিয়ে বড়সড় আপডেট দিলেন শ্রীময়ী।

শ্রীময়ী কাঞ্চনের বিয়ে নিয়ে উত্তেজনার শেষ নেই আমজনতা তথা ইন্ডাস্ট্রির মধ্যেও। একথা তাঁদের দুজনেরও অজানা নয়। আর সে কথা মাথায় রেখেই একগুচ্ছ ঘোষণা করলেন শ্রীময়ী। এক রকম বলিউডি স্টাইলেই বিয়ে করতে চলেছেন তাঁরা। রবিবার নিজের ইনস্টাগ্রামে একটি বড়সড় ঘোষণা করেছেন অভিনেত্রী, যা দেখে বোঝা যাচ্ছে যে বেশ কড়াকড়িই থাকছে শ্রীময়ী কাঞ্চনের বিয়েতে।

Sreemoyee Chattoraj: 'কাঞ্চন না করে দিয়েছে', বিয়ে নিয়ে বড়সড় ঘোষণা করলেন শ্রীময়ী

শ্রীময়ী লিখেছেন, ‘আমরা খুবই দুঃখিত, আমরা ৬ তারিখ কোনো সংবাদ মাধ্যম, সাংবাদিক বন্ধুদের অনুমতি দিচ্ছি না আসার। কারণ অনেকের সঙ্গেই সুসম্পর্ক, সবাই বলছে কভার করব, তাই একজনকে অনুমতি দিলে আরেকজনের খারাপ লাগতে পারে। আমরা তাই কাউকেই অনুমতি দিচ্ছি না। কাঞ্চন কড়াভাবেই না বলে দিয়েছে। কারণ এটি একটি প্রাইভেট ইভেন্ট। তবে আমি কথা দিলাম আমি ছবি, ভিডিও তোমাদের পাঠিয়ে দেব, ৬ ই মার্চ আমরা সাক্ষাৎকারও দেব। দেখা করছি, সমস্যার জন্য দুঃখিত’।

বলিউডি তারকাদের বিয়েতে গোপনীয়তার কথা সকলেরই জানা। নিরাপত্তার চরম কড়াকড়ির মধ্যে বিয়ে করেন তারকারা। তারপর সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন বিয়ের ছবি। এমনকি টাকা দিয়ে ছবির স্বত্ব বিক্রি করার কথাও শোনা যায়। এবার কাঞ্চন শ্রীময়ীও একই পথে হাঁটবেন কিনা তা বলবে সময়। আপাতত ৬ ই মার্চের অপেক্ষায় দিন গুনছন এই জুটি।

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই