whatsapp channel

Mimi Chakraborty: মেলেনি ভোটের টিকিট, রাজনীতি ভুলে ফটোশুটে মত্ত গ্ল্যামারাস মিমি

তিনি আগেই জানিয়েছিলেন, রাজনীতি থেকে এবার বিদায় নিতে চান। লোকসভা নির্বাচনে প্রার্থী হওয়ার ব্যাপারেও অনিচ্ছা প্রকাশ করেছিলেন। জল্পনা সত্যি করেই তৃণমূলের তরফে লোকসভা নির্বাচনের প্রার্থী তালিকা ঘোষণা করা হয়েছে সম্প্রতি।…

Avatar

Nirajana Nag

তিনি আগেই জানিয়েছিলেন, রাজনীতি থেকে এবার বিদায় নিতে চান। লোকসভা নির্বাচনে প্রার্থী হওয়ার ব্যাপারেও অনিচ্ছা প্রকাশ করেছিলেন। জল্পনা সত্যি করেই তৃণমূলের তরফে লোকসভা নির্বাচনের প্রার্থী তালিকা ঘোষণা করা হয়েছে সম্প্রতি। সেখান থেকে বাদ পড়েছে অভিনেত্রী তথা প্রাক্তন সাংসদ মিমি চক্রবর্তীর (Mimi Chakraborty) নাম। তবে তাতে একেবারেই হতাশ হতে দেখা গেল না তাঁকে। বরং বন্ধুদের সঙ্গে বেশ ভালোই সময় কাটাতে দেখা গিয়েছে তাঁকে। সেই ছবিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন তিনি।

আগের মতোই সোশ্যাল মিডিয়ায় সক্রিয় রয়েছেন মিমি। কিছুদিন আগেই দুবাই গিয়েছিলেন তিনি। শোনা গিয়েছিল, একটি বিজ্ঞাপনের শুটিং এর জন্যই নাকি দুবাইয়ে গিয়েছিলেন অভিনেত্রী। পাশাপাশি দুবাইয়ের এক হাসপাতালে চিকিৎসা করাতেও দেখা গিয়েছিল তাঁকে। তবে তাঁর ঠিক কী সমস্যা হয়েছে তা জানা যায়নি। তবে এখন তিনি ফিরে এসেছেন কলকাতায়। রবিবার যখন তৃণমূলের ব্রিগেড সমাবেশ চলছে, তখন মিমিকে দেখা গিয়েছিল দুই বন্ধুর সঙ্গে সময় কাটাতে।

Mimi Chakraborty: মেলেনি ভোটের টিকিট, রাজনীতি ভুলে ফটোশুটে মত্ত গ্ল্যামারাস মিমি

পাশাপাশি ফটোশুটও চলছে মিমির। সোশ্যাল মিডিয়ায় সেই সব ছবি শেয়ার করছেন তিনি, যা মুহূর্তের মধ্যেই হয়ে যাচ্ছে ভাইরাল। শ্যাওলা সবুজ রঙের অফ শোল্ডার বডি হাগিং পোশাকে দেখা গিয়েছে তাঁকে। খোলা কোঁকড়া চুল এবং গ্ল্যাম মেকআপে মিমিকে দেখে মুগ্ধতা কাটছে না নেটিজেনদের। অভিনেত্রীকে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন সকলে। অনেকে তাঁর রাজনীতি ছেড়ে অভিনয়ে মন দেওয়ার সিদ্ধান্তকে কুর্নিশ জানিয়েছেন।

প্রসঙ্গত, সংবাদ মাধ্যমের মুখোমুখি হয়ে তিনি বলেছেন, তিনি ভোটে দাঁড়াতে চান না। ইতিমধ্যেই মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে সাক্ষাৎ করে সাংসদ পদ থেকে ইস্তফা দিতে চেয়েছেন। আপাতত অভিনয়েই মনোনিবেশ করেছেন মিমি। ইতিমধ্যেই কলকাতায় আবির চট্টোপাধ্যায়ের সঙ্গে ‘আলাপ’ ছবির শুটিং করেছেন মিমি। আগামীতে বাংলাদেশি ছবি ‘তুফান’এ দেখা যাবে তাঁকে। এই ছবিতে তাঁর বিপরীতে রয়েছেন বাংলাদেশি সুপারস্টার শাকিব খান। খুব শীঘ্রই এই ছবির শুটিং শুরু হবে।

Avatar

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই