whatsapp channel

Madhuri Dixit: দুর্দান্ত নেচে মঞ্চ মাতালেন মাধুরী দীক্ষিত, ঠুমকা দেখে কুপোকাত নেটিজেনরা

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ভাইরাল হলো আবারও মাধুরী দীক্ষিতের অসাধারণ নাচ। লাল শিফন সালোয়ার কামিজ পড়ে একেবারে অল্পবয়সী নায়িকাদের তুলনায় কোন অংশেই কম লাগছেনা মাধুরী দীক্ষিতকে। বহুদিন পরে আবারো সোশ্যাল মিডিয়ার…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ভাইরাল হলো আবারও মাধুরী দীক্ষিতের অসাধারণ নাচ। লাল শিফন সালোয়ার কামিজ পড়ে একেবারে অল্পবয়সী নায়িকাদের তুলনায় কোন অংশেই কম লাগছেনা মাধুরী দীক্ষিতকে। বহুদিন পরে আবারো সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ভাইরাল হলো মাধুরী দীক্ষিতের অসাধারণ একটি নাচের ভিডিও। যদিও এটি কোন রিয়েলিটি-শো নয়, ভিডিওটি দেখে বোঝা যাচ্ছে তিনি হয়তো নাচ শেখাচ্ছেন।

Advertisements

লজ্জা চলচ্চিত্রের বিখ্যাত বাড়ি মুসকিল গানের সঙ্গে নাচ নেচে মাধুরী দীক্ষিত আবারও প্রমাণ করে দিলেন তার নাচের পারদর্শিতা। অসাধারণ হাসির অসাধারণ সৌন্দর্য অভিনয়ের পারদর্শিতা এবং অসাধারণ নৃত্য শৈলী দেখে প্রত্যেকেই বাহবা জানিয়েছেন। সঞ্জয় লীলা বানসালির সিনেমা দেবদাস এ চন্দ্রমুখী এবং পরবর্তীকালে কালঙ্ক সিনেমাতে মাধুরী দীক্ষিত অভিনয় করেছেন তা এখনো মানুষের মনের মধ্যে থেকে গেছে।

Advertisements

অনেকে তো তাকে বাংলা সিনেমার সুচিত্রা সেনের সঙ্গেও তুলনা করেছেন তবে তুলনা করা একদমই উচিত নয়, যে যার জায়গায় সে যার জায়গায় ঠিকই রয়ে গেছেন। সুচিত্রা সেন যেমন একজন বাঙ্গালীদের বড় মাপের নায়িকা ঠিক তেমনি হিন্দি সিনেমায় নিজের জায়গা তৈরি করে নিয়েছিলেন। মাধুরী দীক্ষিত বর্তমানে তাকে খুব একটা সিনেমা দেখতে পাওয়া যায় না, ঠিকই কিন্তু মাঝেমধ্যে তার এমন নাচের ঠুমকা, এখনো পুরুষ হৃদয়ের মনে ঝড় তোলে এ কথা অনস্বীকার্য।

Advertisements

এই বয়সেও তার রূপের কাছে সত্যি অনেক বর্তমানের ছোট ছোট নায়িকাদের হার মানতে হয়। ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় দেওয়ার সাথে সাথেই রীতিমতন ভাইরাল হয়েছে। দেখে নিন মাধুরী দীক্ষিতের সেই অসাধারন নাচের ভিডিও –

Advertisements

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media