whatsapp channel

অঙ্কিতাকে ছাড়া আমি বাঁচতে পারব না: সুশান্ত

বলিউডের জনপ্রিয় অভিনেতা সুশান্ত সিং রাজপুত মারা গিয়েছেন বেশ কয়েকদিন আগে। তবে তার মৃত্যুর পর থেকেই প্রাক্তন প্রেমিকা অঙ্কিতার সাথে কাটানো মুহূর্তের ছবি ও ভিডিও ক্রমশ ভাইরাল হয়ে চলেছে। বেশ…

Avatar

HoopHaap Digital Media

বলিউডের জনপ্রিয় অভিনেতা সুশান্ত সিং রাজপুত মারা গিয়েছেন বেশ কয়েকদিন আগে। তবে তার মৃত্যুর পর থেকেই প্রাক্তন প্রেমিকা অঙ্কিতার সাথে কাটানো মুহূর্তের ছবি ও ভিডিও ক্রমশ ভাইরাল হয়ে চলেছে। বেশ চর্চায় রয়েছে তাদের সম্পর্ক। সম্প্রতি প্রকাশ্যে আসে সুশান্তের একটি সাক্ষাৎকার, যেখানে তিনি বলেছেন তার জীবনে অঙ্কিতার গুরুত্ব ঠিক কতখানি।

প্রায় সাড়ে ছয় বছরের প্রেমের সম্পর্ক ছিল তাদের। এ বিষয়ে সুশান্ত ওই সাক্ষাৎকারে বলেন, “অঙ্কিতা খুবই ধৈর্যশীল। আমাকে ও খুবই ভালোবাসে। ও অনেক সুন্দরী, আমিও ওকে অনেক ভালবাসি। ওকে নিয়ে আমি খুবই খুশি। সম্পর্ক ভাঙার হাজার অজুহাত পাওয়া যায় কিন্তু তা টিকিয়ে রাখার মধ্যেই প্রকৃত আনন্দ। অঙ্কিতাকে ছাড়া আমি বাঁচবো না, আমি ওর সাথেই থাকতে চাই।”

তাদের এই পুরনো ভিডিও থেকে এটাই স্পষ্ট হয় যে, তাদের সম্পর্ক ছিল বেশ গভীর। প্রসঙ্গত, ‘পবিত্র রিস্তা’ নামক ধারাবাহিক থেকে শুরু হয় তাদের সম্পর্ক। এরপর প্রায় সাড়ে ছয় বছর একসঙ্গে ছিলেন তারা। তবে শেষমেষ তাদের এতোদিনের সম্পর্কটি ভেঙে যায়। যদিও পুরনো সম্পর্ক ভুলে অনেকটাই এগিয়েছিলেন অঙ্কিতা, তবে হঠাৎ করে সুশান্তের মৃত্যু পুরনো সব স্মৃতিকে ফের মনে করিয়ে দিচ্ছে। দেখে নিন সেই ভিডিও।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media