Bengali SerialHoop Plus

Godhuli Alap: গোধূলি আলাপ শেষ হওয়া নিয়ে কি বললেন নোলক!

টেলিভিশনে বিপ্লব আনতে চেয়েছিলেন রাজ চক্রবর্তী (Raj Chakraborty)। তাঁর প্রযোজনায় স্টার জলসায় তৈরি হয়েছিল ‘গোধূলি আলাপ’। পোড়খাওয়া আইনজীবী অরিন্দম ও বহুরূপী কিশোরী নোলকের অসমবয়সী বিয়ে ও বিবাহোত্তর প্রেম নিয়ে তৈরি এই ধারাবাহিক সম্প্রচারিত হওয়ার অনেক আগে থেকেই সমালোচিত হচ্ছিল। স্টুডিওপাড়ার অন্দরেও ছিল না ব্যতিক্রম। ফলে সম্প্রচারের প্রথম দিন থেকেই ‘গোধূলি আলাপ’-এর টিআরপি ছিল যথেষ্ট কম। ফলে সম্প্রতি এই ধারাবাহিক অফ এয়ার হওয়ার নোটিশ পাঠিয়েছে চ্যানেল। স্থান ছেড়ে দিতে হবে নতুন ধারাবাহিককে। যা শুরু হয়, তা একদিন শেষও হয়, পৃথিবী পরিবর্তনশীল। কিন্তু মন মানে না। ফলে ‘গোধূলি আলাপ’ -এর কূশীলবদের সকলের মন খারাপ।

নোলক ওরফে সোমু (Somu Sarkar)-র প্রথম ধারাবাহিক ‘গোধূলি আলাপ’। বিপরীতে ছিলেন নামী অভিনেতা কৌশিক সেন (Koushik Sen)। প্রথম ধারাবাহিক হওয়ার সুবাদে যথেষ্ট মন খারাপ হয়ে গিয়েছে সোমুর। ধারাবাহিকের পরতে পরতে জড়িয়ে গিয়েছে তাঁর স্মৃতি। ইউনিটের সাথে একাত্ম হয়ে গিয়েছিলেন সোমু। তবে ধীরে ধীরে মেনে নিচ্ছেন ‘গোধূলি আলাপ’-এর অফ এয়ার হওয়ার এগিয়ে আসা দিনকে। দিনের মধ্যে চৌদ্দ ঘন্টা কাটে ‘গোধূলি আলাপ’-এর সেটে।

আগামী 30 শে মে শেষবারের মতো অরিন্দমের সাথে নোলকের হতে চলেছে প্রেমের ‘গোধূলি আলাপ’। 4 ঠা জুন স্টার জলসায় শেষবারের মতো সম্প্রচারিত হতে চলেছে এই ধারাবাহিক। তবে কৌশিক জানিয়েছেন, ডিজনি প্লাস হটস্টারে যথেষ্ট জনপ্রিয়তা পেয়েছে ‘গোধূলি আলাপ’।

শুটিং শেষ হলেই সোমু প্রথমে যাবেন দক্ষিণ দিনাজপুরে তাঁর দেশের বাড়িতে। এরপর সেখান থেকে পরিবারের সকলে মিলে ঘুরতে যাবেন পাহাড়ে।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

whatsapp logo