Bengali SerialHoop Plus

Susmita Dey: জন্মদিনে মনের মানুষের থেকে বিরাট সারপ্রাইজ পেলেন ছোট পর্দার পঞ্চমী!

গত বছরের শেষে বাংলা টেলিভিশন জগতে শেষ হয়েছে একাধিক ধারাবাহিকের যাত্রাপথ। তবে সেই নিয়ে দর্শকদের মন খারাপ হওয়ার সুযোগ দেননি নির্মাতারা। কারণ, ছোট পর্দায় শুরু হয়েছে বেশ কিছু নতুন ধারাবাহিকও। এর নতুন ধারাবাহিকগুলির মধ্যে বেশ জনপ্রিয় ‘পঞ্চমী’। পরাবাস্তবিক গল্পের মোড়কে সাজানো এই ধারাবাহিকে অভিনয় করে ইতিমধ্যে নজর কেড়েছেন তরুণী অভিনেত্রী সুস্মিতা দে (Susmita Dey)। নাগিন মানবী চরিত্রে তার অভিনয় ইতিমধ্যে আরো বেশি জনপ্রিয়তা ঢেলে দিয়েছে অভিনেত্রীকে। আর এবার এই অভিনেত্রীর বাস্তবিক জীবনে সম্পন্ন হল এক বিশেষ অধ্যায়ের।

অভিনয়ের পাশাপাশি সামাজিক মাধ্যমেও বেশ সক্রিয় সুস্মিতা দে। প্রায়ই ব্যক্তিগত জীবনের নানা মুহূর্ত ভক্তদের সঙ্গে ভাগ করে নেন অভিনেত্রী। সম্প্রতি তার জন্মদিন পেরিয়েছে। আর বছরের এই বিশেষ দিনটি এক্কেবারে সপরিবারে মেতে উঠলেন অভিনেত্রী। নিজের ইন্সটা হ্যান্ডেল থেকে একগুচ্ছ ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। এই বিশেষ দিনে কখনো কেক কাটা দেখা গেল তাকে, কখনো আবার পরিবারের সঙ্গে ক্যামেরাবন্দি হলেন তিনি, আবার কখনো প্রিয়জনের চোখে চোখ রেখে অকপটে লেন্সবন্দি হয়েছেন তিনি। জন্মদিনে একটি সিলভার রংয়ের লেহেঙ্গায় দেখা গেছে তাকে। সঙ্গে গায়ে ছিল মানানসই জুয়েলারি এবং মুখে মানানসই মেকআপ। চুল ছিল খোলা, তবে তাতে আটকানো ছিল একগুচ্ছ ফুল। তাতে যেন আরো বেশি করে প্রস্ফুটিত হয়ে উঠছিল তার সৌন্দর্য।

ছবিগুলি পোস্ট করে তিনি লিখেছেন, ‘আমার জন্মদিনকে এত স্পেশাল বানানোর জন্য ধন্যবাদ মিস্টার রায়। পরিবারকে ধন্যবাদ, আমি গর্বিত’। অভিনেত্রীর এই পোস্টে ভালোবাসা ও শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন তার অনুরাগীরা। কমেন্ট বক্সে তার ছবি ধরা পড়েছে। ভালোবাসা ও মুগ্ধতার ইমোজিতে ভরিয়ে দিয়েছেন তার ভক্তরা। কেউ লিখেছেন, ‘দেখে ভালো লাগছে’; অন্যজন লিখেছেন, ‘বিশেষ দিনটি এভাবে আর বিশেষ হয়ে ওঠে’।

প্রসঙ্গত, ‘অপরাজিতা অপু’ ধারাবাহিকে অভিনয়ের মাধ্যমে ছোট পর্দায় পথ চলা শুরু সুস্মিতার৷ তার পর ‘বৌমা একঘর’-এ দেখা গিয়েছিল তাঁকে৷ বর্তমানে ‘পঞ্চমী’ ধারাবাহিকে অভিনয় করছেন তিনি। এই সপ্তাহে টিআরপি টুলিকার পঞ্চম স্থানে রয়েছে ‘পঞ্চমী’।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা