whatsapp channel

Srabanti Chatterjee: টাকা নিয়ে ধোঁকা দেওয়ার অভিযোগ উঠল শ্রাবন্তীর বিরুদ্ধে!

টলিউড ইন্ডাস্ট্রিতে শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee) হলেন এক উজ্জ্বল মুখ। অভিনয়ের দক্ষতা ও সৌন্দর্য দিয়ে তিনি যেমন থাকেন ভক্তদের মনের বৈকুণ্ঠে, তেমনই তার টালমাটাল ব্যক্তিগত জীবন নিয়ে নানা মহলে চর্চা…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

Advertisements
Advertisements

টলিউড ইন্ডাস্ট্রিতে শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee) হলেন এক উজ্জ্বল মুখ। অভিনয়ের দক্ষতা ও সৌন্দর্য দিয়ে তিনি যেমন থাকেন ভক্তদের মনের বৈকুণ্ঠে, তেমনই তার টালমাটাল ব্যক্তিগত জীবন নিয়ে নানা মহলে চর্চা চলে বিস্তর। তিনবার বিয়ে এবং তিনবারই বিবাহবিচ্ছেদ, এই নিয়ে সমালোচনার ঝড় ওঠে মাঝেমধ্যেই। তবে সেসব কটাক্ষের তিরকে নিপুণ হাতে দমন করতেও জানেন তিনি। কারণ এই অভিনেত্রী ইন্ডাস্ট্রিতে এক স্বাধীনচেতা মহিলার পরিচয় লাভ করেছেন। তবে এবার এক অন্য বিতর্কে নাম জড়াল শ্রাবন্তীর। তার নামে থানায় দায়ের হল অভিযোগ। তাহলে কি এবার গ্রেপ্তার হবেন অভিনেত্রী? কি কারণে ঘটল এসব? দেখুন সবিস্তারে।

Advertisements

অভিনয়ের পাশাপাশি মডেলিং করতেও বেশ পছন্দ করেন এই অভিনেত্রী। সেই কারণে নিজেকে ফিট রাখতে নিয়মিত জিমে যেতে হয় তাকে। সেই কারণেই জিমের সঙ্গে একটা সখ্যতা গড়ে উঠেছিল তার। আর সেখান থেকেই নিজস্ব একটি জিমখানা খুলেছিলেন অভিনেত্রী। ২০২০ সালের নভেম্বর মাসে মধ্যমগ্রামের স্টার মলে এই জিমখানা খোলেন অভিনেত্রী। নাম রাখেন ‘দ্য ফিটনেস এম্পায়ার’। তবে তিনি এক নন, এই জিমের মালিকানা ছিল আনোয়ার, অভিষেক এবং সৌম্য নামের এই তিনজনের হাতেও। শুরুতে অভিনেত্রী নিজে এই জিমের প্রচার শুরু করেন। ফলাও করে সামাজিক মাধ্যমে চলে প্রচার। আর সেই জিমখানা থেকেই আজ বিপদের মুখে পড়তে হল অভিনেত্রীকে।

Advertisements

জানা গেছে, বাৎসরিক ১৮ হাজার টাকার সাবস্ক্রিপশন ফি দিলেই এই জিমে ভর্তি হওয়া যেত। একদফায় সাড়ে সাত হাজার টাকা দিলেই মিলিত ভর্তির সুযোগ। শ্রাবন্তীর প্রচার দেখে ভিড় বাড়ছিল এই জিমে। অনেকেই সম্পূর্ন পেমেন্ট করে ভর্তি হয়েছিলেন এখানে। কিন্তু মাঝপথেই ঘটল বিপত্তি। কাউকে না জানিয়ে কয়েকদিন আগে আচমকা বন্ধ করে দেওয়া হয় এই জিমখানা। আর এতেই বিপত্তির মুখোমুখি হয় ট্রেনিরা। টাকা জলে যাওয়ার আশঙ্কা জমে অনেকের মনেই। এই কারণেই এই জিমখানার বিরুদ্ধে মধ্যমগ্রাম থানায় দায়ের হয় লিখিত অভিযোগ। অভিযোগের ভিত্তিতে তদন্তে নেমেছে পুলিশ।

Advertisements

অন্যদিকে এই খবর ইতিমধ্যে পৌঁছে গিয়েছে অভিনেত্রীর কানেও। আর এই প্রসঙ্গে সংবাদমাধ্যমের সামনে মুখও খুললেন তিনি। শ্রাবন্তী জানান, “যারা নাম নথিভুক্ত করেছেন তাঁরা নিশ্চয়ই সময়মতো সবকিছু পেয়ে যাবেন। নিশ্চয়ই কোনও কারণ আছে। তার জন্যই জিমটা বন্ধ করা হয়েছে।” তার দাবি, ব্যস্ত থাকার কারণে জিমের বিষয়ে বিশেষ নজর দিতে পারেননি তিনি। তবে টাকা ফেরত দেওয়ার ব্যাপারে তিনি ট্রেনিদের আশ্বস্ত করেছেন।

Advertisements

whatsapp logo
Advertisements
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা