Hoop PlusReality show

Saregamapa: ‘দাদাগিরি’র পরেই আসছে সারেগামাপা, কবে কোথায় হচ্ছে অডিশন! রইল যাবতীয় তথ্য

বাংলা রিয়েলিটি শোয়ের (Reality Show) জগতে সারেগামাপা (Saregamapa) অত্যন্ত জনপ্রিয় একটি নাম। বহু প্রতিভাকে প্রয়োজনীয় মঞ্চ দিয়েছে এই শো, যারা পরবর্তীতে সঙ্গীত জগতের উজ্জ্বল তারকা হয়ে উঠেছেন। সারেগামাপার প্রতিযোগী ছিলেন এমন অনেকেই বর্তমানে সঙ্গীত জগতে খ্যাতি পেয়েছেন। সম্প্রতি আবারো প্রকাশ্যে এসেছে সারেগামাপার নতুন সিজনের প্রোমো। খুব শীঘ্রই শুরু হতে চলেছে সারেগামাপার অডিশন।

সদ্য জি বাংলা চ্যানেলের তরফে প্রকাশ্যে আনা হয়েছে সারেগামাপার আসন্ন সিজনের প্রথম প্রোমো। প্রথম ঝলকে সুরের মূর্ছনায় দর্শকদের ভাসিয়েছেন বাংলার বিভিন্ন প্রান্তের শিল্পীরা। ‘দেখো রে’ গানটিকে পরিবেশন করা হয়েছে বিভিন্ন রকম ভাবে। বিভিন্ন বয়সের সঙ্গীতশিল্পীরা অংশ নিয়েছেন এই প্রোমোতে। দেখা মিলেছে সঞ্চালক অভিনেতা আবির চট্টোপাধ্যায়েরও। তাঁকে বলতে শোনা গিয়েছে, ‘সারা বাংলা নিচ্ছে প্রস্তুতি। আসছে সারেগামাপার গ্র্যান্ড অডিশন। ভালো গান যোগ্য সম্মান’।

প্রথম দুই অডিশনের সুলুক সন্ধানও দিয়ে দেওয়া হয়েছে এই প্রোমোর সঙ্গে। আগামী ২৯ মার্চ দার্জিলিং জিমখানা ক্লাবে রয়েছে প্রথম অডিশন। সময় সকাল নটা থেকে বিকেল চারটে। আর আগামী ৩১ মার্চ কোচবিহারে ব্রজেন্দ্রনাথ শীল কলেজ, রাসমেলা প্রাঙ্গনের পাশে হবে দ্বিতীয় অডিশন। সময় সকাল নটা থেকে বিকেল চারটে পর্যন্ত। এবারের অডিশনে চার বছরের ঊর্দ্ধে যে কেউ আবেদন করতে পারবেন। বাকি জায়গায় অডিশনের খবর ধীরে ধীরে প্রকাশ্যে আনা হবে।

প্রসঙ্গত, বছরের পর বছর ধরে সাফল্যের সঙ্গে সম্প্রচারিত হয়ে আসছে সারেগামাপা। গত সিজনে বড় চমক ছিলেন গুরুজি পণ্ডিত অজয় চক্রবর্তী। এবারের সিজনেও তিনি থাকবেন কিনা, বিচারকের আসনেই বা কারা থাকবেন তা জানার জন্য উদগ্রীব হয়ে রয়েছেন দর্শকরা। এই মুহূর্তে জি বাংলায় শনি এবং রবিবার করে সম্প্রচারিত হচ্ছে ‘দাদাগিরি’ সিজন দশ। এই শোটি শেষ হলেই সারেগামাপা শুরু হবে বলে মনে করা হচ্ছে। তবে কবে থেকে শুরু হবে তার দিনক্ষণ এখনো প্রকাশ করা হয়নি।

whatsapp logo

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই