whatsapp channel

Priyanka Chopra: আর লুকোচুরি নয়, জল্পনার অবসান ঘটিয়ে মেয়ের মুখ দেখালেন প্রিয়াঙ্কা

প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra Jonas) ও নিক জোনাসের জীবনে চলতি বছর অত্যন্ত গুরুত্বপূর্ণ উপহার হল তাঁদের কন্যাসন্তান মালতী মেরি চোপড়া জোনাস (Malti Merry Chopra Jonas)। একশো দিনের লড়াই শেষে কয়েক…

Avatar

প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra Jonas) ও নিক জোনাসের জীবনে চলতি বছর অত্যন্ত গুরুত্বপূর্ণ উপহার হল তাঁদের কন্যাসন্তান মালতী মেরি চোপড়া জোনাস (Malti Merry Chopra Jonas)। একশো দিনের লড়াই শেষে কয়েক মাস আগে মালতী মেরিকে বাড়িতে নিয়ে এসেছেন নিক ও প্রিয়াঙ্কা। তবে মালতীর মুখ এতদিন অবধি জনসমক্ষে আনেননি তাঁরা। প্রিয়াঙ্কার মা মধু চোপড়া (Madhu Chopra) জানিয়েছিলেন, প্রিয়াঙ্কা ও নিক সঠিক সময় দেখে মালতীকে সকলের সামনে নিয়ে আসবেন। সম্প্রতি এসেছিল সেই মাহেন্দ্রক্ষণ। প্রিয়াঙ্কা-কন্যার ঝলক দেখতে পেলেন নেটিজেনরা।

বুধবার নিজের ইন্সটাগ্রাম স্টোরিতে মালতীর মুখের কিছু অংশ শেয়ার করেছেন প্রিয়াঙ্কা। তবে বোঝা যাচ্ছিল, মালতীর চেহারায় ভারতীয় ছাপ নেই। সারোগেসির মাধ্যমে মালতীর জন্ম হয়েছিল। তার সারোগেটেড মা বিদেশিনী হওয়ার কারণে মালতীর চেহারাতেও সেই আদল থাকাটাই স্বাভাবিক। কিন্তু প্রিয়াঙ্কা তাঁর মেয়ে মালতীর সম্পূর্ণ চেহারা অধরাই রাখলেন। প্রিয়াঙ্কার শেয়ার করা ছবিতে দেখা গেল মালতীর মুখের সামান্য অংশ। ছবি শেয়ার করে ক্যাপশন দিয়ে মালতীকে ‘দেশি গার্ল 2.0’ বলে সম্বোধন করলেন প্রিয়াঙ্কা।

প্রিয়াঙ্কার শেয়ার করা ছবিতে মালতীর পরনে রয়েছে সাদা রঙের টি-শার্ট যাতে দেবনাগরী হরফে লেখা রয়েছে ‘দেশী’ ও ইংরাজিতে লেখা রয়েছে ‘গার্ল’। মালতীর ছবি দেখে শুভেচ্ছা জানিয়েছেন প্রিয়াঙ্কার অনুরাগীরাও।

প্রিয়াঙ্কার হাতে হলিউডের একগুচ্ছ প্রজেক্ট রয়েছে। তার পাশাপাশি ফারহান আখতার (Farhan Akhtar) নির্মিত ফিল্ম ‘জি লে জারা’-য় অভিনয় করতে চলেছেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by HT City (@htcity)

whatsapp logo