whatsapp channel

Raj-Shilpa-Sherlyn: রাজ-শিল্পার বিরুদ্ধে আইনি পদক্ষেপ শার্লিন চোপড়ার, আনলেন যৌন নির্যাতনের অভিযোগ

নবরাত্রি শেষ হতে না হতেই আবারও রাজ কুন্দ্রা (Raj kundra) ও শিল্পা শেঠি (Shilpa Shetty) পড়লেন আইনি ফাঁদে। নবরাত্রির কয়েকদিন আগে জামিনে ছাড়া পেয়েছেন রাজ। নবরাত্রির সময় শিল্পাকেও দেখা গেছে…

Avatar

HoopHaap Digital Media

নবরাত্রি শেষ হতে না হতেই আবারও রাজ কুন্দ্রা (Raj kundra) ও শিল্পা শেঠি (Shilpa Shetty) পড়লেন আইনি ফাঁদে। নবরাত্রির কয়েকদিন আগে জামিনে ছাড়া পেয়েছেন রাজ। নবরাত্রির সময় শিল্পাকেও দেখা গেছে আনন্দের সঙ্গে নবরাত্রি পালন করতে। তবে রাজকে সেখানে দেখা যায়নি। কিন্তু এবার শার্লিন চোপড়া (Sherlyn Chopra) রাজ ও শিল্পার নামে জুহু থানায় এফআইআর দায়ের করেছেন।

শার্লিনের দায়ের করা এফআইআরে জানানো হয়েছে রাজ ও শিল্পা তাঁর উপর যৌন ও মানসিক নির্যাতন করেছেন। একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমে শার্লিন জানিয়েছেন, তিনি রাজ কুন্দ্রার বিরুদ্ধে এফআইআর দায়ের করেছেন কারণ রাজ তাঁর উপর যৌন নির্যাতন করার পাশাপাশি তাঁকে ঠকিয়েছেন এবং হুমকি দিয়েছেন। অপরদিকে রাজ জামিনে মুক্ত হওয়ার পর তাঁদের আইনজীবী মারফৎ একটি যৌথ আইনি বিবৃতিতে রাজ ও শিল্পা জানিয়েছেন, জনসমক্ষে তাঁদের বিরুদ্ধে শার্লিন যা বলবেন, তা মানহানি হিসাবেই ধরা হবে। তা করার ফলে শার্লিন আদালতের নির্দেশের অবমাননা করবেন। এই ধরনের মন্তব্যের জন্য শার্লিনকে আইনি জটিলতার মধ্যে পড়তে হবে।

 

View this post on Instagram

 

A post shared by Bombay Times (@bombaytimes)

তবে এর আগেও চলতি বছরে রাজের নামে আরও একটি এফআইআর দায়ের করেছিলেন শার্লিন। সেখানে শার্লিন দাবি করেছিলেন, রাজ জোর করে তাঁর সঙ্গে ঘনিষ্ঠ হওয়ার এবং তাঁকে চুম্বন করার চেষ্টা করেছিলেন। রাজ বলেছিলেন, শিল্পার সঙ্গে তাঁর সম্পর্ক ভালো নয়। রাজের হাত থেকে নিজেকে বাঁচাতে একটি বাথরুমে আশ্রয় নিয়েছিলেন শার্লিন।

চলতি বছর জুলাই মাসে পর্ণোগ্রাফিক কন্টেন্ট বানানোর অপরাধে মুম্বই পুলিশের হাতে গ্রেফতার হন রাজ। তাঁর সংস্থা ভিয়ান ইন্ডাস্ট্রিজ লিমিটেডের বিরুদ্ধে ওঠে বলপূর্বক নিউকামারদের ব্যবহার করে পর্ণোগ্রাফি বানানোর অভিযোগ। হটশটস অ্যাপের মাধ্যমে তা ছড়িয়ে দেওয়া হত ওয়েব দুনিয়ায়। জেরা করা হয়েছিল শিল্পাকেও। কিন্তু শিল্পা বলেছিলেন, তিনি এই ব্যাপারে কিছুই জানতেন না। তবে শার্লিনের দাবি, শিল্পা রাজকে মদত যোগাতেন।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media