BollywoodHoop PlusHoop Viral

Ramya Krishnan: ক্যামেরার সামনেই উড়ে গেল বাহুবলীর শিবগামী দেবীর বুকের আঁচল, মুহূর্তে ভাইরাল ভিডিও

এস.এস.রাজামৌলি (S.S.Rajamouli) নির্মিত ফিল্ম ‘বাহুবলী’ এখনও আইকনিক। এই ফিল্মের সবচেয়ে বড় প্রাপ্তি শিবগামী দেবী। মহারানী শিবগামী দেবীকে কেন্দ্র করেই ‘বাহুবলী’-র মূল কাহিনী আবর্তিত হয়েছে। প্রথমে বলিউড তারকা শ্রীদেবী (Sridevi)-কে এই চরিত্রে অভিনয়ের প্রস্তাব দেওয়া হয়েছিল। কিন্তু তিনি তা ফিরিয়ে দিলে দক্ষিণী তারকা রামাইয়া কৃষ্ণা (Ramya Krishnan)-কে এই ফিল্মে শিবগামীর চরিত্রে অভিনয়ের প্রস্তাব দেওয়া হয়। রামাইয়ার দক্ষ অভিনয়ে নিখুঁত ভাবে ফুটে উঠেছিলেন শিবগামী দেবী। এবার বলিউডে ধর্মা প্রোডাকশনস প্রযোজিত ফিল্ম ‘লাইগার’-এ দেখা যাবে রামাইয়াকে। কিন্তু মঙ্গলবার, ‘লাইগার’-এর প্রোমোশনে রামাইয়ার সাথে ঘটল অঘটন।

মঙ্গলবার, ‘লাইগার’-এর প্রোমোশনাল ইভেন্টে রামাইয়ার পরনে ছিল লাল ও বেগুনি রঙের মিশেলে শিফন শাড়ি ও সাদা-কালো স্ট্রাইপড ব্লাউজ। কিন্তু প্রোমোশনাল ইভেন্টের স্থলে হাওয়ার দাপট ছিল মারাত্মক। ফলে পাপারাৎজিদের ক্যামেরার সামনেই উড়ে গেল রামাইয়ার শাড়ির আঁচল। বহু কষ্টে শাড়ির আঁচল সামলালেন রামাইয়া। পরিস্থিতি সামলে পেশাদার অভিনেত্রী রামাইয়া পোজ দিয়েছেন পাপারাৎজিদের ক্যামেরায়।

কিন্তু তাঁর ছবির তুলনায় বেশি ভাইরাল হয়েছে তাঁর আঁচল উড়ে যাওয়ার ভিডিও। রামাইয়া ইচ্ছাকৃত এই কাজ না করলেও তাঁকে প্রতিনিয়ত সমালোচিত হতে হচ্ছে নেটদুনিয়ায়। এদিন তাঁর সাথে এই ইভেন্টে উপস্থিত ছিলেন ‘লাইগার’-এর নায়ক বিজয় দেবেরাকোন্ডা (Vijay Deverakonda)।

পুরী জগন্নাথ (Puri Jagannath) পরিচালিত ফিল্ম ‘লাইগার’-এর মাধ্যমে বিজয়ের বলিউড ডেবিউ ঘটতে চলেছে। এটি একটি স্পোর্টস ড্রামা। এই ফিল্মে বিজয়ের বিপরীতে অভিনয় করছেন অনন্যা পান্ডে (Ananya Pandey)।