whatsapp channel

বিয়ের রাতে স্বামীর বন্ধুর সাথে ঘনিষ্ঠ হলেন নববধূ, সাহসিকতার সীমা অতিক্রম করলো এই সিরিজ

করোনা অতিমারীর সময় 2020 সাল থেকে 2021 সাল অবধি কার্যতঃ মানুষ ছিলেন গৃহবন্দি। সেই পরিস্থিতিকেই কাজে লাগিয়েছিল উল্লুর মতো ওটিটি প্ল্যাটফর্ম। মূলতঃ সেই সময় থেকেই অ্যাডাল্ট ওয়েব সিরিজের রমরমা তৈরি…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

করোনা অতিমারীর সময় 2020 সাল থেকে 2021 সাল অবধি কার্যতঃ মানুষ ছিলেন গৃহবন্দি। সেই পরিস্থিতিকেই কাজে লাগিয়েছিল উল্লুর মতো ওটিটি প্ল্যাটফর্ম। মূলতঃ সেই সময় থেকেই অ্যাডাল্ট ওয়েব সিরিজের রমরমা তৈরি হয়। এই সময় একাধিক অ্যাডাল্ট ওয়েব সিরিজের মাধ্যমে মানুষকে নিষিদ্ধ বিনোদনের যোগান দিয়ে ভারতের বুকে নিজেদের স্থান পাকাপোক্ত করে নেয় উল্লু। 2021 সালে উল্লুতে স্ট্রিম হওয়া ওয়েব সিরিজগুলির মধ্যে অন্যতম ছিল ‘পজেসড লাভ’।

Advertisements

এই ওয়েব সিরিজটি স্ট্রিম হয়েছিল 2021 সালের 23 শে মার্চ। সঙ্কেত কুন্ডু (Sanket Kundu) প্রযোজিত ‘পজেসড লাভ’ পরিচালনা করেছেন অভিষেক ডোগরা (Abhishek Dogra)। এই ওয়েব সিরিজের মুখ্য চরিত্রে অভিনয় করেছেন রঞ্জিতা (Ranjitha), কাঞ্চনা (Kanchana), অর্জুন (Arjun) এবং করণ (Karan)। উল্লুর ইউটিউব চ্যানেল থেকে ভাইরাল হওয়া ‘পজেসড লাভ’-এর ট্রেলারের শুরুতেই দেখা যায়, একজন মহিলা আধো অন্ধকার রাস্তায় হেঁটে যাচ্ছে। হঠাৎই সে শুনতে পায় নুপূরের শব্দ। শব্দটি যেন তাকে অনুসরণ করছে। মহিলা ঘুরে তাকাতেই তার নজরে পড়ে সাদা রঙের পোশাক পরা একটি মেয়ে। মেয়েটি সামান্য হেসে ওই মহিলার শরীরে প্রবেশ করে। বোঝা যায়, আত্মার কবলে পড়েছে মহিলার সত্ত্বা।

Advertisements

এরপর দেখা যায়, মহিলাটির বিয়ে হচ্ছে এক পুরুষের সাথে। ওই পুরুষের বন্ধু নবদম্পতিকে শুভেচ্ছা জানালে মহিলা তার স্বামীর কাছে জানতে চায় ওই বন্ধুর পরিচয়। মহিলার স্বামী জানায়, মাত্র সাত বছর বয়সে তার বন্ধুর মা-বাবা পথদূর্ঘটনায় মারা যান। এরপর থেকে বন্ধুটি তাদের সাথেই থাকে। কিন্তু ফুলশয্যার রাতে অশুভ শক্তির প্রভাবে স্বামীর বন্ধুর সাথে শারীরিক সম্পর্কে লিপ্ত হয় ওই মহিলা। কিন্তু সম্বিৎ ফেরার পর তার কিছুই মনে থাকে না। একসময় ওই মহিলার হাতে আসে কয়েকটি ফটোগ্রাফ। তাতে মৃত মেয়েটির সাথে স্বামীর বন্ধুর অন্তরঙ্গ মুহূর্ত দেখে চমকে যায় ওই মহিলা।

Advertisements

একসময় অশুভ শক্তির প্রভাবে নিজের স্বামীকে মেরে ফেলার চেষ্টা করে সে। তবে শেষ অবধি ওই মহিলা এই সমস্যা থেকে বেরিয়ে আসতে পারবে কিনা তা জানতে হলে উল্লুর সাবস্ক্রিপশন নিয়ে দেখতে হবে সম্পূর্ণ ওয়েব সিরিজটি।

Advertisements
whatsapp logo
Advertisements