Hoop VideoHoop Viral

পরপুরুষের কাছে নিজেকে বিক্রি করে দিলেন যুবতী, দরজা বন্ধ করে দেখুন এই ওয়েব সিরিজ

করোনার সময় যখন গোটা পৃথিবী একেবারে ঘরের মধ্যে বন্দী হয়েছিল। তখন মানুষ বিনোদনের জন্য ওয়েব প্ল্যাটফর্মকে কাজে লাগিয়েছিলেন। বিভিন্ন ওয়েব মিডিয়াতে অনেক সিনেমার রিলিজ হয়েছে আর যার রস চেটেপুটে আস্বাদন করেছে দর্শক মহল। সেই রীতিটাই এখনো রয়ে গেছে। যতই সিনেমা হলে গিয়ে সিনেমা দেখুক না কেন বাড়িতে বসে সিনেমা দেখার যে একটা আলাদাই মজা রয়েছে, তা কিন্তু দর্শকরা ইতিমধ্যেই বুঝে গেছেন।

তবে অবশ্যই আপনার প্রাইভেসি লাগবে। এই ধরনের ওয়েব সিরিজ গুলোকে দেখার জন্য কারণ ওয়েব সিরিজগুলোতে মাত্রা অতিরিক্ত শরীরী খেলা দেখানো হয়েছে, যা কিন্তু বড়দের সামনে বা ছোটদের সামনে একেবারেই আপনি দেখতে পারবেন না। তাইতো সম্প্রতি বোল্ড ওয়েব সিরিজ নিয়ে চর্চা কিছু কম হয় না, বিভিন্ন ওয়েব প্ল্যাটফর্ম যেমন উল্লু তে শারীরিক সম্পর্ককে কেন্দ্র করে অনেক গল্প নিয়ে সিনেমা রিলিজ করা হয়, যা দেখে দর্শক মহলের মধ্যে উন্মাদনার শেষ থাকেনা।

প্ল্যাটফর্ম এই বোল্ড দৃশ্যগুলিকে সাজিয়েছে নতুন প্রজন্মের জন্য। এই ধরনের ‘ইরোটিক’ ওয়েব সিরিজগুলো এমন সুন্দর করে সাজানো যে আপনার একবার নয়, বারবার দেখতে ইচ্ছা করবে। তবে একটা কথা মাথায় রাখবেন, এই দৃশ্যগুলো কিন্তু বাড়ির সকলের সামনে আপনি একেবারেই দেখতে পারবেন না। এর জন্য আপনাকে আলাদা নিজস্ব জায়গা খুঁজে নিতে হবে। বর্তমান প্রজন্মের হাতে অত সময় নেই, তাই সিনেমা হলে গিয়ে সিনেমা দেখার ইচ্ছাও নেই, তাই তো হাতে একটা এন্ড্রয়েড ফোন থাকলেই হবে। বর্তমান প্রজন্ম ঝুঁকছে বিভিন্ন ধরনের ওয়েব সিরিজ দেখার দিকে।

দিল দো হল প্রাইম শর্টস -এ সবচেয়ে অসাধারণ ওয়েব সিরিজ এর মধ্যে একটি। উল্লুর অসাধারণ এই ওয়েব সিরিজ গুলো কিন্তু সাধারণ মানুষের মনে বেশ দাগ কেটেছে। উল্লুর প্রতিটা ওয়েব সিরিজ যেন একটার থেকে আরেকটা অসাধারণ। সম্প্রতি যে ওয়েব সিরিজ সকলের মনে দাগ কেটেছে সেটি হলো দিল দো। এই অসাধারণ ওয়েব সিরিজটির পরতে পরতে ছড়িয়ে রয়েছে রোমান্স যা দেখে আপনিও কিন্তু অবাক হয়ে যাবেন। চামেলি নামের এক মহিলা প্রেম করে বিয়ে করে। তার স্বামীকে পক্ষাঘাতগ্রস্ত হয়, তিনি শয্যাশায়ী হতে। তার ইচ্ছার বিপরীতে একটি ফার্মে চাকরি নিতে বাধ্য করা হয়। মালিকের সাথে চামেলির একটা সম্পর্ক নিয়ে গল্প বেশ কিছুটা চলতে থাকে। তবে চামেলি কিছুতেই চাকরি ছাড়তে চায় না। তবে টাকার জন্য কি সে সমস্ত কিছু আপোষ করবে? দেখতে হলে অবশ্যই ট্রেলার টি দেখে নিন।

whatsapp logo

Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক