whatsapp channel

ওষুধ খাইয়ে স্বামীকে সুখ পেতে চান স্ত্রী, এই ওয়েব সিরিজে রয়েছে ভরপুর ঘনিষ্ঠ দৃশ্য

ওটিটির দুনিয়ায় কিছুদিন হল এসেছে আরও একটি নতুন অ্যাপ। অ্যাপটির নাম ‘ডিজি মুভিপ্লেক্স’। প্লে স্টোরে এই অ্যাপটিকে অনেকেই ফেক বলে দাবি করেছেন। অনেকে লিখেছেন, অ্যাপটি ডাউনলোড করে সাবস্ক্রাইব করার পর…

Avatar

Nilanjana Pande

ওটিটির দুনিয়ায় কিছুদিন হল এসেছে আরও একটি নতুন অ্যাপ। অ্যাপটির নাম ‘ডিজি মুভিপ্লেক্স’। প্লে স্টোরে এই অ্যাপটিকে অনেকেই ফেক বলে দাবি করেছেন। অনেকে লিখেছেন, অ্যাপটি ডাউনলোড করে সাবস্ক্রাইব করার পর ওয়েব সিরিজগুলির প্রথম পর্বটি তাঁরা শুধু দেখতে পেয়েছেন। দ্বিতীয় পর্ব দেখা শুরু করতেই নিজে থেকেই অ্যাপটি বন্ধ হয়ে যাচ্ছে। এখনও অবধি ডিজি মুভিপ্লেক্সের রেটিং ভালো নয়। এই অ্যাপেও একের পর এক প্রাপ্তবয়স্ক ওয়েব সিরিজ স্ট্রিম হয়ে চলেছে। চলতি বছরের 14 ই সেপ্টেম্বর এই অ্যাপের ইউটিউব চ্যানেলে লঞ্চ হয়েছে নতুন ওয়েব সিরিজ ‘লোকাল ডক্টর’-এর অফিশিয়াল ট্রেলার।

এখনও অবধি এই ট্রেলারের ভিউ মাত্র বারো হাজার। ট্রেলারের শুরুতে দেখা যায়, দুই বিবাহিত বান্ধবী নিজেদের মধ্যে আলোচনা করে তাদের যৌন জীবন নিয়ে। একজন বান্ধবী অপর জনকে জিজ্ঞাসা করে, তার স্বামী তাকে খুশি রাখতে পারে কিনা! অপর বান্ধবী বলে, সারা রাত তার স্বামী তাকে ঘুমাতে দেয় না। কিন্তু পরের দৃশ্যে দেখা যায় ওই মহিলা তার বান্ধবীকে বলছে ক্রমশ তার স্বামীর যৌন ইচ্ছা কমে যাওয়ার কথা। এরপর সে নিজের বান্ধবীর স্বামীর সৌন্দর্যের প্রশংসা করে বলে, নিশ্চয়ই তার বান্ধবীর যৌন জীবন দারুণ।

কিন্তু কথায় কথায় প্রকাশ পায়, ওই বান্ধবীর স্বামী যৌনতায় অক্ষম। তার স্ত্রী পুরুষটির উপর রীতিমত অসন্তুষ্ট। কারণ সে মা হতে চায়। স্বামীকে সে বলে, যৌন সম্পর্ক তৈরি না হলে তাদের সন্তান আসবে না। অপরদিকে অন্য বান্ধবী তার স্বামীকে অভিযোগ করে যৌনতার পোজ নিয়ে। সে বলে, তার স্বামীর ইচ্ছা অনুযায়ী যৌনতায় মাততে গিয়ে তার কোমরে যন্ত্রণা শুরু হয়েছে।

একসময় দুই বান্ধবীর একে অপরের স্বামীকে ভালো লাগতে শুরু করে। তবে এক বান্ধবী অপর জনকে বলে, সে তার স্বামীকে বলে এমন একটি ওষুধ আনিয়ে দেবে যাতে বান্ধবীর যৌন ইচ্ছা পূর্ণ হয়। কিন্তু শেষ অবধি কি হবে তা জানতে সাবস্ক্রাইব করতে হবে ডিজি মুভিপ্লেক্স।

whatsapp logo