whatsapp channel

পরনে কালো স্লিভলেস ব্লাউজ, শাড়ির ফাঁকে উঁকি দিচ্ছে মেদহীন পেট, খোলা ছাদে নেচে ভাইরাল এই যুবতী

আজকের দিনে সোশ্যাল মিডিয়া হল সবথেকে শক্তিশালী মাধ্যম। এই মাধ্যমকে হাতিয়ার করেই মানুষ তাদের নিজস্ব প্রতিভাকে গোটা বিশ্বের মধ্যে ছড়িয়ে দিচ্ছে। যাদের হাতে স্মার্ট ফোন রয়েছে তারাই ইন্টারনেট সহযোগে নিজেদের…

Avatar

Susmita Kundu

Updated on:

আজকের দিনে সোশ্যাল মিডিয়া হল সবথেকে শক্তিশালী মাধ্যম। এই মাধ্যমকে হাতিয়ার করেই মানুষ তাদের নিজস্ব প্রতিভাকে গোটা বিশ্বের মধ্যে ছড়িয়ে দিচ্ছে। যাদের হাতে স্মার্ট ফোন রয়েছে তারাই ইন্টারনেট সহযোগে নিজেদের মাটি শক্ত করছে এবং, অনেকেই কন্টেন্ট তৈরি করে ভাইরাল হচ্ছে। আজকের প্রতিবেদনে আমরা এমন একটি ভিডিও নিয়ে আলোচনা করবো যেটা রীতিমত ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

আজকাল, সেলিব্রিটি থেকে শুরু করে সাধারণ মানুষ প্রত্যেকেই প্রায় সোশ্যাল মিডিয়ায় সক্রিয় থাকেন, এতে করে প্রত্যেকের প্রতিভার নমুনা দেখা যায় সরাসরি ভিডিও কন্টেন্ট এর মধ্যে দিয়ে। সেরকমই, আজকে যেই ভাইরাল হওয়া ভিডিও নিয়ে আমরা কথা বলতে চলেছি সেটি হল একটি নাচের ভিডিও। আসলে, মানুষ প্রতিনিয়ত চেষ্টা করছে নিজের অন্তরের প্রতিভাকে ছড়িয়ে দিতে, এতে করে যেমন বাড়ে জনপ্রিয়তা তেমনই খুলে যায় উপার্জনের রাস্তা।

ভাইরাল হওয়া ভিডিওটি এক যুবতীর যে কিনা খোলা ছাদে দাঁড়িয়ে কোমর দুলিয়ে নেচে রীতিমত ঝড় তুলেছেন নেট পাড়ায়। সুন্দরী যুবতীর নাম নীলু ময়ূরা, ভিডিওতে তাকে জনপ্রিয় বলিউড গান ‘গোরে তান সে সারাকতা যায়ে’এর তালে নাচতে দেখা যায়। নীলুর পরনে রয়েছে তার সাদা-কালোর একটি শিফন শাড়ি ও মানানসই কালো স্লিভলেস ব্লাউজ। নিজের বাড়ির ছাদে গানের তালেই নৃত্য পরিবেশন করেছিলেন তিনি।

মজার ব্যাপার হল এই নাচের ভিডিওটি এতটাই ভাইরাল হয়েছে যে বেশ কিছু ইউজার আসল ড্যান্স ভিডিও ডাউনলোড করে নিজের চ্যানেলে আপলোড করছে, এবং এতে করে তারাও ভিউজ পাচ্ছে। কারণ, বর্তমান প্রজন্মের কাছে উপার্জনের অন্যতম মাধ্যম হয়ে উঠেছে এই সোশ্যাল মিডিয়া। যার যত বেশি ভিউজ ও সাবস্ক্রাইবারের সংখ্যা সে ততো বেশি জনপ্রিয় হবে পাশাপাশি মোটা অঙ্কের টাকা উপার্জন করতে পারবে। তাহলে দেখে নেওয়া যাক সুন্দরী তরুণীর ভাইরাল নাচ।

whatsapp logo