সলমনের কোলে পুঁচকে ছেলে, একরত্তি খুদেকে নিয়ে খুনসুটিতে ব্যস্ত অভিনেতা, মুহূর্তে ভাইরাল ভিডিও

Avatar

HoopHaap Digital Media

বছর শেষে দেখা যায় জামাইবাবু আর শ্যালক মশাইয়ের মধ্যে মারপিট। যা দেখে সকলের চক্ষু কপালে। হবেনা কেন এতো আর যে সে জামাইবাবু শ্যাল্ক নয় সেলিব্রেটি। আরে ইনি আর কেউ নন সলমন খান এবং আয়ুষ শর্মা। সলমনের আদুরে বোন। অবশ্য দুজন সত্যি সত্যি মারপিট করেননি। এটা ছিল সিনেমার একটি দৃশ্য। বলিষ্ঠ চেহারা, গাল ভর্তি দাড়ি, চোখে মুখে সব কিছু ধ্বংস করে দেওয়ার জ্বলন্ত স্পৃহা আয়ুষের চোখে মুখে। আর মাথায় পাগড়ি বেঁধে, ইস্পাত কঠিন চেহারা নিয়ে কিছুটা চেনা ছন্দেই সালমন। আয়ুষ এখন হিন্দী চলচ্চিত্রের আদর্শ খলনায়ক। সিনেমার নাম ‘অন্তিম’ নতুন বছর বক্সঅফিস কাঁপাতে আসছে আয়ুষ সলমান খান।

অবশ্য এর আগে আয়ুষকে দেখা গিয়েছে ‘লভ রাত্রি’ ছবিতে। ঘাড় অবধি চুল, ক্লিন শেভ, মুখে লেগে থাকা হাসি নিয়ে তিনি যেন পাশের বাড়ির ছেলে। বছর দুয়ের মধ্যে আয়ুষ পুরো চেঞ্জ। সলমন ও আয়ুষ দুজনে নিজের সিনেমার এই লুক শেয়ার করেছেন। আর সলমান খান দাবাং ৩ এর পর ফের রুপোলি পর্দাতে কামব্যাক করতে চলেছেন। এই প্রথম নিজের বোনের স্বামী আয়ূষের সঙ্গে স্ক্রিন শেয়ার করছেন সলমন। আয়ূষ এবং সলমন জুটির প্রথম ছবি দেখার জন্য জোরদার জল্পনা শুরু হয়ে যায়। অন্তিমের টিজার প্রকাশ্যে আসার পর থেকেই সলমনকে নিয়ে আলোচনা শুরু হয়।

সম্প্রতি অন্তিমের সেটে সলমনের সঙ্গে শেরার ছবিও ভাইরাল হয় সম্প্রতি। সলমনের সঙ্গে মাথায় পাগড়ি বেঁধে নিজের বডিগার্ড শেরাকে ছবি তুলতে দেখা যায়। সলমন এবং শেরার ওই ছবি দেখে অনেকেই ট্রোল্ড করতে শুরু করেন, এবার হয়তো বলিউড ভাইজানের ব্যক্তিগত নিরাপত্তারক্ষীকেও দেখা যাবে ক্যামেরার সামনে। অবশ্য এতে ভাইজান কোনো মন্তব্য করেননি। এসবের পাশাপাশি বিগ বস -১৪’র সঞ্চালনা করছেন তিনি।

এবার শ্যুটিংয়ের মাঝে একটু ছুটি নিয়ে পরিবারকে সময় নিলেন। হাতে সময় পেয়েই আদুরে ভাগ্নি ছোট্ট আয়াতের সঙ্গে সময় কাটালেন সলমন খান। সলমনের সঙ্গে আয়াতের সেই ভিডিও শেয়ার করেন ভাইজান নিজে। একরত্তি আয়াতকে কোলে নিয়েই পাহাড়ের কোলে ঘুরছেন মামা বাবু। এই ভিডিয়তে ভাগ্নিকে নিয়ে বেশ হাসি খুশি ভাইজান। এই ভিডিও শেয়ার করেন, তা ভাইরাল হয়ে যায় সঙ্গে সঙ্গে।

Avatar

Leave a Comment