Hoop PlusTollywood

সব পোশাক যশকে দেখিয়ে পরেন, পছন্দ না লিপস্টিক, বিষ্ফোরক নুসরত

যশ দাশগুপ্ত (Yash Dasgupta) এবং নুসরত জাহান (Nusrat Jahan)। বিতর্কের মধ্যে দিয়েই কাছাকাছি এসেছেন তাঁরা। টলিউডের প্রাক্তন সহকর্মী ছিলেন তাঁরা। যদিও অতীতে একসঙ্গে কাজ করতে গিয়ে একে অপরের সম্পর্কে ভুল ধারণাই হয়েছিল তাঁদের। কিন্তু সময়ের সঙ্গে সঙ্গে বদলায় সবকিছুই। একটি ছবিই মনের বদল ঘটায় তাঁদের। গোপনে জমে ওঠে প্রেম। অন্তঃসত্ত্বা হয়ে পড়েন নুসরত। বাকিটা সকলেরই জানা। এখন তাঁদের প্রেম দেখার মতো।

টলিউডের সবথেকে জনপ্রিয় জুটিদের মধ্যে অন্যতম নুসরত যশ। তাঁদের ব্যক্তিগত জীবন প্রায় সবসময়ই থাকে চর্চায়। কখনো কি মতের অমিল হয় না তাঁদের? সম্প্রতি এক সাক্ষাৎকারে যশ বলেন, আগে তাঁদের মতের মিল হত না মোটেই। এখন তাঁরা যেভাবে একসঙ্গে কাজ করছেন আগে সেটা ভাবতেই পারতেন না তাঁরা। কিন্তু সময়ের সঙ্গে সঙ্গে মানুষ একে অপরকে বুঝতে শেখে। আগে যেমন নুসরত ভাবতেন, যশ নাকি রেগে রেগে কথা বলেন। কিন্তু ধীরে ধীরে তিনি বুঝতে পারেন যে অভিনেতার কথা বলার ধরণটাই অমন।

এদিকে নুসরত বলেন, তাঁকে হ্যান্ডেল করা মোটেই সহজ নয়। কিন্তু এই কথাটা তিনি কিছুতেই বিশ্বাস করতেন না। কিন্তু এখন তিনি অনেক শান্ত হয়ে গিয়েছেন। নুসরত এও বলেন, তিনি সব পোশাক যশকে দেখিয়ে পড়েন। যশ নাকি চান না যে তিনি লিপস্টিক পরেন। এমনকি অভিনেত্রীর মেকআপ নিয়েও বেশ সচেতন তিনি। নুসরত জানান, তিনি আগের থেকে অনেকটাই পরিণত হয়েছেন। এখন ভেবে কথা বলেন।

একত্রে প্রযোজনা সংস্থা খুলেছেন দুজনে। মুক্তি পেয়েছে তাঁদের প্রযোজনার প্রথম ছবি ‘মেন্টাল’। যশ নুসরত জানান, তাঁরা নাকি কাজের ক্ষেত্রে ডিপার্টমেন্ট ভাগ করে নেন। যদিও একে অপরকে পরামর্শ দেন তাঁরা। সন্তান মানুষ করার ক্ষেত্রেও এভাবে ডিপার্টমেন্ট ভাগ করা রয়েছে তাঁদের। নুসরত জানান, তিনি যেমন ঈশানকে আদর দিয়ে ‘স্পয়েল’ করেন। যশ আবার শেখান নিয়মানুবর্তিতা। দুজনে মিলেমিশেই কাজ এবং সংসার দুটোই সামলাচ্ছেন তাঁরা।

 

View this post on Instagram

 

A post shared by Nussrat Jahan (@nusratchirps)

whatsapp logo

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই