Bengali SerialHoop Plus

বন্ধ হতে চলেছে স্টার জলসার ‘বেঙ্গল টপার’ সিরিয়াল!

একের পর এক ধারাবাহিক বন্ধ হয়ে যাচ্ছে বাংলা টেলিভিশন চ্যানেলগুলিতে। চ্যানেল কর্তৃপক্ষরা যেন পরীক্ষা-নিরীক্ষার খেলায় মেতে উঠেছেন। কোনও ক্ষেত্রে ধারাবাহিকের বয়স ধার্য হচ্ছে মাত্র আড়াই মাস। নতুন ধারাবাহিকের টিআরপি ভালো না হলে বর্তমানে তাকেও সময় দিতে রাজি নন চ্যানেল কর্তৃপক্ষ। পাশাপাশি চিত্রনাট্য দর্শকদের মনোরঞ্জন করতে না পারলে, তড়িঘড়ি বন্ধ হয়ে যাচ্ছে সেই ধারাবাহিকও। নববর্ষের প্রথম মাসেই টেলিটাউনে জোর গুঞ্জন, বন্ধ হয়ে যেতে চলেছে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘গাঁটছড়া’।

সম্প্রতি স্টার জলসার সোশ্যাল মিডিয়া পেজ থেকে ভাইরাল হয়েছে নতুন ধারাবাহিক ‘বালিঝড়’-এর প্রোমো। এই ধারাবাহিকের মাধ্যমে আবারও ছোট পর্দায় ফিরতে চলেছেন দর্শকদের পছন্দের জুটি তৃণা (Trina Saha) ও কৌশিক (Koushik Roy)। একই ধারাবাহিকে রয়েছেন ইন্দ্রাশিস রায় (Indrashish Roy)-ও। ‘বালিঝড়’-এর মাধ্যমে প্রথমবার একসাথে ছোট পর্দায় দেখা যাবে সাবিত্রী চট্টোপাধ্যায় (Sabitri Chatterjee) ও মাধবী মুখোপাধ্যায় (Madhabi Mukherjee)-র মতো দুই কিংবদন্তীকে। কিন্তু এখনও অবধি ‘বালিঝড়’-এর সম্প্রচারের সময় ঘোষণা হয়নি। ফলে ‘গাঁটছড়া’-র স্লট নিয়ে শুরু হয়েছে জল্পনা। অনেকের মতে, হয়তো ‘বালিঝড়’-এর কারণে ‘গাঁটছড়া’-র স্লট পরিবর্তিত হতে পারে। অনেকে মনে করছেন ‘গাঁটছড়া’ এবার শেষের পথে।

তবে ‘গাঁটছড়া’-র ইউনিট সূত্রে প্রাপ্ত খবর অনুযায়ী, এপ্রিল মাসের আগে কোনোভাবেই ‘গাঁটছড়া’ অফ এয়ার হওয়ার সম্ভাবনা নেই। এই ধারাবাহিকের নায়িকা খড়ি ওরফে শোলাঙ্কি রায় (Solanki Roy) জানালেন, তাঁর কাছে এমন কোনো খবর নেই। পাশাপাশি তিনি বললেন, অফ এয়ার হওয়ার সিদ্ধান্ত শিল্পীরা জানতে পারেন সবার শেষে।

‘গাঁটছড়া’-র কাহিনীর কেন্দ্রে রয়েছে তিন বোন ও তিন ভাই। যাদের মধ্যে দর্শকদের কাছে জনপ্রিয় খড়ি ও ঋদ্ধিমানের জুটি। ঋদ্ধিমানের চরিত্রে অভিনয় করছেন গৌরব চট্টোপাধ্যায় (Gourab Chatterjee)। তবে একসময় লাগাতার টিআরপি চার্টের শীর্ষে থাকলেও বর্তমানে প্রথম পাঁচের তালিকা থেকে বেরিয়ে গিয়েছে ‘গাঁটছড়া’।

whatsapp logo