whatsapp channel

Neetu Kapoor: বয়স ৬৩ পেরোলেও চেহারায় নেই ক্লান্তির ছাপ, কি খেয়ে এভারগ্রীন নীতু কাপুর!

নীতু কাপুর (Neetu Kapoor) বরাবরের এভারগ্রিন বিউটি। গত বছর প্রয়াত হয়েছেন ঋষি কাপুর (Rishi Kapoor)। সেই সময় ভেঙে পড়েছিলেন তিনি। চেহারাতেও এসেছিল তার ছাপ। কিন্তু এবার সবকিছু কাটিয়ে উঠে চিরনতুন…

Avatar

Advertisements
Advertisements

নীতু কাপুর (Neetu Kapoor) বরাবরের এভারগ্রিন বিউটি। গত বছর প্রয়াত হয়েছেন ঋষি কাপুর (Rishi Kapoor)। সেই সময় ভেঙে পড়েছিলেন তিনি। চেহারাতেও এসেছিল তার ছাপ। কিন্তু এবার সবকিছু কাটিয়ে উঠে চিরনতুন সাজে অভিনয়ে কামব্যাক করছেন নীতু। ‘যুগ যুগ জিও’ ফিল্মে অনিল কাপুর (Anil Kapoor)-এর বিপরীতে অভিনয় করছেন তিনি। সেখানেও নজরকাড়া নীতু। এর মধ্যেই রিয়েলিটি শোয়ের বিচারকের আসনও অলঙ্কৃত করেছেন তিনি। তবে নীতুর আবারও নতুন করে কেরিয়ার গড়ার মূলে হল তাঁর মানসিক ও শারীরিক ফিটনেস।

Advertisements

এই মুহূর্তে নীতুর বয়স তেষট্টি বছর। তবে তাঁকে দেখে তা বোঝা যায় না। তিনি অত্যন্ত স্বাস্থ্য সচেতন। তবে তাঁর ডায়েট কড়া নয়। সকালের ব্রেকফাস্টে নীতু খান সব্জি দিয়ে বানানো পোহা ও ব্ল্যাক কফি। কফি তিনি নিজেই তৈরি করে নেন ফ্রেঞ্চ প্রেসের মাধ্যমে। একটু বেলার দিকে নীতু খান মরসুমি ফল দিয়ে তৈরি এক প্লেট ফ্রুট স্যালাড ও এক গ্লাস ঘোল।

Advertisements

Advertisements

দুপুরে নীতুর লাঞ্চে থাকে একটি রুটি, ছোট এক বাটি ডাল, মিক্সড ভেজ, চিকেন স্টু অথবা বেকড ফিশ। সন্ধ্যাবেলা নীতুর ইভনিং স্ন্যাকস খাওয়ার অভ্যাস নেই। তাই অল্প ড্রাই ফ্রুট খেতে পছন্দ করেন তিনি। নীতুর রাতের খাবারও প্রায় দুপুরের মতোই। রাতে রুটি-সব্জি খান তিনি। নীতু নিজেই জানিয়েছেন, চিনি না খাওয়ার অভ্যাস তাঁকে এই বয়সেও ফিট রেখেছে। তবে মিষ্টি খেতে পছন্দ করেন নীতু। কিন্তু ইদানিং স্বাস্থ্যের কারণে মিষ্টি খাওয়া কিছুটা বাদ দিলেও খুব ইচ্ছা হলে সুগার-ফ্রি চকোলেট খান তিনি।

Advertisements

ঋষি কাপুর খাদ্যরসিক ছিলেন। এই কারণে তাঁর পাল্লায় পড়ে কখনও কখনও বাইরের খাবার খেতেন নীতু। তবে এখন সেভাবে রেস্টুরেন্টে যান না তিনি। বয়সজনিত কারণে বাড়ির খাবারের উপরেই ভরসা রাখতে হচ্ছে তাঁকে।

whatsapp logo
Advertisements