BollywoodHoop PlusRegional

Allu Arjun: মোটা টাকার অফার পেয়েও তামাকজাত পণ্যের বিজ্ঞাপন ফেরালেন আল্লু অর্জুন

কিছুদিন ধরেই বলিউডে চলছে জোরদার বিতর্ক। বরাবর স্বাস্থ্য সচেতনতামূলক প্রচার করা অক্ষয়কুমার (Akshay Kumar)-কে এই মুহূর্তে অজয় দেবগণ (Ajay Devgan) ও শাহরুখ খান (Shahrukh Khan)-এর সাথে গুটখার বিজ্ঞাপনে দেখা যাচ্ছে। এই ঘটনা অক্ষয়ের অনুরাগীদের হতাশ করার সাথে সাথেই তুলে দিয়েছে প্রশ্ন, তাহলে কি বিকিয়ে গেলেন অক্ষয়! কিন্তু অপরদিকে উদাহরণ স্থাপন করলেন আল্লু অর্জুন (Allu Arjun)। এককথায় ফিরিয়ে দিলেন তামাকজাত পণ্যের বিজ্ঞাপন।

কয়েকদিন আগে সার্বিয়া থেকে চল্লিশ তম জন্মদিন পালন করে ফিরে এসেছেন আল্লু অর্জুন। সেখানে যাওয়ার আগেই তামাকজাত পণ্যের বিজ্ঞাপন করার জন্য আল্লুকে প্রস্তাব দেওয়া হয়েছিল। সেখানে তাঁর পারিশ্রমিক ছিল কয়েক কোটি টাকা। কিন্তু লোভনীয় পারিশ্রমিক সত্ত্বেও বিজ্ঞাপনটির প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন আল্লু অর্জুন।

 

View this post on Instagram

 

A post shared by Allu Arjun (@alluarjunonline)

আল্লু অর্জুন নিজে ধূমপান করেন না। এমনকি কোনো রকম তামাকজাত বা নেশার দ্রব্যের প্রতি তাঁর কোনো আকর্ষণ নেই। এই কারণে আল্লু অর্জুন চান না, তাঁর কোনো সিদ্ধান্তের কারণে তাঁর অনুরাগীদের কাছে ভুল বার্তা পৌঁছোক। ফলে এক মুহূর্ত না ভেবে সরাসরি ওই বিজ্ঞাপনের প্রস্তাব নাকচ করে দেন তিনি।

আল্লু অর্জুনের সাম্প্রতিক হিট ‘পুষ্পা : দ্য রাইজ’ বক্স অফিসে সাড়ে তিনশো কোটি টাকার বেশি ব্যবসা করে রেকর্ড তৈরি করেছে। আপাতত তিনি ব্যস্ত রয়েছেন ‘পুষ্পা’-র দ্বিতীয় ভাগ ‘পুষ্পা : দ্য রুল’ ফিল্মের শুটিং নিয়ে। এটি মুক্তি পেতে চলেছে 2023 সালে।

 

View this post on Instagram

 

A post shared by Allu Arjun (@alluarjunonline)

whatsapp logo