BollywoodHoop PlusHoop Viral

‘ডান্স দিওয়ানে 3’-এর মঞ্চে একসঙ্গে কোমর দোলালেন মাধুরী-জ্যাকলিন-ইয়ামী, রইল ভিডিও

কালার্স চ্যানেলের জনপ্রিয় শো ‘ডান্স দিওয়ানে 3′-এর উষ্ণতার পারদ ক্রমশ চড়ছে। শুরুর দিন থেকেই এই শোয়ের টিআরপি যথেষ্ট ভালো। তার জন্য কিছুটা হলেও কাজ করে ‘মাধুরী কোশেন্ট’। এবার তাতে যুক্ত হল জ্যাকলিন ফার্নান্ডেজ (Jaqline Fernandez) ও ইয়ামী গৌতম (Yami Gautam)-এর ম্যাজিক।

সম্প্রতি ‘ডান্স দিওয়ানে 3′-এর সেট থেকে একটি ইন্সটাগ্রাম রিল ভাইরাল হয়েছে। সেই রিলে দেখা যাচ্ছে , লাল রঙের শাড়ি পরে জ্যাকলিন, গোলাপি রঙের শাড়ি পরে ইয়ামী ও নজরকাড়া সবুজ বেনারসী পরে মাধুরী (Madhuri Dixit Nene) মারাঠি গানের সঙ্গে নাচছেন। মারাঠি গানটি হল কিংবদন্তী আশা ভোঁসলে (Asha Bhonsle)-র গাওয়া বিখ্যাত ‘রেসমচায়া রেঘান’। অ্যাড অন হিসাবে নাকে মারাঠি নাথনী পরেছেন মাধুরী। কারণ মহারাষ্ট্রে এই মুহূর্তে চলছে ‘গণপতি উৎসব’-এর তোড়জোড়।

গণপতির প্রাক্কালে সোশ্যাল মিডিয়ায় এই ভিডিওটি ভাইরাল হতেই কমেন্ট বক্স উপচে পড়ছে মাধুরী অনুরাগীদের মেসেজে। মাধুরী, জ্যাকলিন ও ইয়ামী যেন স্টেজে আগুন লাগিয়ে দিয়েছিলেন তাঁদের ডান্স পারফরম্যান্সের মাধ্যমে।

জ্যাকলিন ও ইয়ামী ‘ডান্স দিওয়ানে 3′-তে এসেছিলেন তাঁদের ফিল্ম ‘ভুত পুলিশ’-এর প্রোমোশন করতে। জ্যাকলিন ও ইয়ামী ছাড়াও এই ফিল্মে অভিনয় করেছেন অর্জুন কাপুর (Arjun Kapoor) ও সইফ আলি খান (Saif Ali Khan)। 10ই সেপ্টেম্বর ডিজনি হটস্টারে মুক্তি পেতে চলেছে ‘ভুত পুলিশ’।

whatsapp logo