whatsapp channel

Swastika Mukherjee: পোশাকের ফাঁকে উন্মুক্ত ক্লিভেজ, শীতের মরশুমে নেটপাড়ায় উষ্ণতা ছড়ালেন স্বস্তিকা

মাত্র গতকাল স্বস্তিকা মুখোপাধ্যায় (Swastika Mukherjee) পাত্রের খোঁজ করছিলেন। তবে কার বিয়ের জন্য তা জানা যায়নি। স্বস্তিকার ‘পাত্র চাই'-এর পোস্টের কমেন্ট বক্সে একাধিক বিবাহ প্রস্তাব এলেও কিছুক্ষণের মধ্যেই এই পোস্টের…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

মাত্র গতকাল স্বস্তিকা মুখোপাধ্যায় (Swastika Mukherjee) পাত্রের খোঁজ করছিলেন। তবে কার বিয়ের জন্য তা জানা যায়নি। স্বস্তিকার ‘পাত্র চাই’-এর পোস্টের কমেন্ট বক্সে একাধিক বিবাহ প্রস্তাব এলেও কিছুক্ষণের মধ্যেই এই পোস্টের প্রাইভেসি সেটিংস পরিবর্তন করে দেন তিনি। ফলে পোস্টটি কেউই শেয়ার করতে পারেননি। বর্তমানে স্বস্তিকা ব্যস্ত তাঁর আপকামিং হিন্দি ফিল্ম ‘কোয়ালা’ নিয়ে যা অনেকে উচ্চারণ করছেন ‘কালা’ বলেও। প্রোমোশনাল ইভেন্ট থেকে সম্প্রতি একটি ইন্সটাগ্রাম রিল শেয়ার করলেন তিনি।

Advertisements

স্বস্তিকার শেয়ার করা ইন্সটাগ্রাম রিলে তাঁর পরনে রয়েছে সাদা রঙের ট্রান্সপারেন্ট অর্গ্যাঞ্জা শাড়ি। শাড়ির পাড়ে বসানো সাদা নেটের এমব্রয়ডারি। শাড়ি জুড়ে রয়েছে গোলাপি রঙের ফ্লোরাল প্রিন্ট। ফুশিয়া পিঙ্ক রঙের ডিপ নেক করসেটের উপর শাড়িটি পরেছেন স্বস্তিকা। করসেটের ডিপ নেকের মাধ্যমে স্বস্তিকার ক্লিভেজ অনেকটাই উন্মুক্ত। গলায় পরেছেন সাদা-গোলাপি স্টোন স্টাডেড চোকার ও কানে অনুরূপ ইয়ারিং। হালকা মেকআপ করলেও গোলাপি লিপগ্লস লাগিয়েছেন ঠোঁটে। ছোট চুল সেট করে খোলা রয়েছে। স্বস্তিকার এই ভিডিও ভাইরাল হতেই নেটিজেনদের একাংশ তাঁকে ট্রোল করেছেন।

Advertisements

তাঁরা লিখেছেন, এই ধরনের করসেট ব্লাউজ মানাচ্ছে না স্বস্তিকাকে। অনেকে তাঁর স্তন নিয়ে অশ্লীল কটাক্ষ করেছেন। তবে স্বস্তিকা এর আগেও এই ধরনের বডি শেমিং-এর সম্মুখীন হয়েছেন। কিন্তু তিনি নিজের শারীরিক মাপ নিয়ে যথেষ্ট খুশি। ইদানিং নেটিজেনদের কথায় বিব্রত বোধ করেন না স্বস্তিকা।

Advertisements

আগামী পয়লা ডিসেম্বর নেটফ্লিক্সে স্ট্রিমিং হতে চলেছে ‘কোয়ালা’। এই ফিল্মের মাধ্যমে বলিউডে আত্মপ্রকাশ করতে চলেছেন প্রয়াত অভিনেতা ইরফান খান (Irfan Khan)-এর পুত্র বাবিল খান (Babil Khan)। ফিল্মটি পরিচালনা করেছেন অ্যানভিতা দত্ত গুপ্তন (Anvita Dutt Guptan)। স্বস্তিকার শেয়ার করা ইন্সটাগ্রাম রিলে কয়েক ঝলক মিলেছে তাঁরও।

Advertisements

whatsapp logo
Advertisements