Bengali SerialHoop PlusHoop Viral

মাঝরাস্তায় প্রেমিকার সঙ্গে তুমুল নাচলেন ‘কৃষ্ণকলি’-এর নিখিল, তুমুল ভাইরাল ভিডিও

‘কৃষ্ণকলি’র নিখিল মানেই বহু বাঙালী তনয়ার বং ক্রাশ। কিন্তু এই বং ক্রাশ দুই স্ত্রী কে নিয়ে সংসার করতে বেজায় ব্যস্ত তাই বাকি রমণীদের সময় দিতে পারছেননা। এটা তো জনপ্রিয় টেলি ধারাবাহিক ‘কৃষ্ণকলি’র নিখিল-শ্যামা-আম্রপালির গল্প যা ইতিমধ্যেই দর্শকমহলে জনপ্রিয়। একদিকে শ্যামা অন্যদিকে আম্রপালি এই দুই বউ নিয়েই কাটছে নিখিলের সংসার। কিন্তু বাস্তবের প্রেমিকাকে নিয়েও তিনি এখন পুজোয় বেশ ব্যস্ত। এ আর কেউ নয় লাস্যময়ী চঞ্চলা খড়কুটোর গুনগুন!

রিলে শ্যামার সাথে প্রেম করলেও রিয়েল লাইফে যে শুধুই যে তৃণা আর কেউ নয় তা তার ইন্সটাগ্রাম হ্যান্ডেলে চোখ রাখলেই বোঝা যায়। প্রথমে দুজনের ভালো বন্ধু বললেও এদের ছবি দেখলে বোঝাই যায় দুজনে দুজনে প্রেমে হাবুডুবু খাচ্ছেন। নিজেদের নানা মুহূর্তের ছবি একের পর এক ছবি, ভিডিয়ো শেয়ার করে সকলের মন জিতে নিয়েছেন তৃণা ও নীল। আর এদের সোশ্যাল মিডিয়ার পেজে চোখ রাখলেই ফলোয়ার সংখ্যা দিন দিন বেড়েই চলেছে।

সদ্য বাঙালির শ্রেষ্ঠ উৎসব দুর্গোৎসব শেষ হয়েছে। এরপরই আবার এদের প্রেমের পর্ব চালু হয়ে গিয়েছে। দিন দিন এদের প্রেম বেড়েই চলেছে তা এদের ভিডিয়ো দেখেই বোঝা যাচ্ছে। আবার একটি নতুন নাচের ভিডিয়ো ভাইরাল। কি সেই ভিডিয়ো একনজরে দেখে নিন।

রাস্তার মাঝে এই হিরো হিরোইন কমলা অফ শোল্ডারে তুমুল নাচলেন তৃণা, কাছে টেনে তাল মেলালেন নীলও। হটনেস আর লাস্যময়ী রুপে মাত করলেন ফের নেট দুনিয়া। দুজনেই কমলা রঙের জামা পড়ে তাল মিলিয়ে নাচলেন। সেই ভিডিও নিজের ইনস্টাগ্রামে শেয়ার করেছেন নীল নিজেই। আর মুহুর্তে ভাইরাল এই প্রিয় জুটির নাচের ভিডিয়ো।

চার হাত এক না হলেও একসাথে প্রায়সই সময় কাটাতে ভালোবাসেন। পুজোতে তাঁরা কী করছেন, কোথায় যাচ্ছেন, কী পরছেন সেই নিয়ে মারাত্মক উত্তেজনা ছিল নেটদুনিয়ার। সেই একের পর এক ঝলক নিয়ে নিজের ফ্যানেদের জন্য একের পর এক সোশ্যাল মিডিয়া পোস্ট শুরু হয়েছে নীল ও তৃণা। যা রীতিমত ভাইরাল চারিদিকে। যেমন শেষ নাচের ভিডিয়োটি।

 

View this post on Instagram

 

Start the day with a bit of Buttaboma🕺🕺💃💃 @tr #dance #buttabomma #igdurgapujo #kolkata #feelitreelit #goneel

A post shared by Neel Bhattacharya (@neel_bhattacharya) on

Related Articles