whatsapp channel

Manali Dey: পুজোয় ফিতে কাটতে নেন মোটা অঙ্কের টাকা! বিতর্ক নিয়ে মুখ খুললেন মানালি

এই কিছুদিন আগে ছোট পর্দার অভিনেতা অভিনেত্রীদের একটি 'রেট কার্ড' নেটমাধ্যমে ছড়িয়ে যায়, যেখানে উল্লেখ থাকে কে কত টাকা ইনকাম করেন ধারাবাহিক পিছু, এবং পুজো উদ্বোধন করতে গিয়ে ক্লাব থেকে…

Avatar

Susmita Kundu

এই কিছুদিন আগে ছোট পর্দার অভিনেতা অভিনেত্রীদের একটি ‘রেট কার্ড’ নেটমাধ্যমে ছড়িয়ে যায়, যেখানে উল্লেখ থাকে কে কত টাকা ইনকাম করেন ধারাবাহিক পিছু, এবং পুজো উদ্বোধন করতে গিয়ে ক্লাব থেকে ‘আনুমানিক’ কত টাকা তোলেন। এই বিষয়ে তৃণা সাহা মুখে খুলেছিলেন, এবারে মুখ খুলেছেন ছোটপর্দার বর্তমান জনপ্রিয় মুখ ফুলঝুরি ওরফে মানালি দে (Manali Dey)। সেই বউ কথা কও থেকে মানালির উত্থান।এরপর একের পর এক ধারাবাহিক ও সিনেমায় কাজ করে চলেছেন তিনি। সারা বছর দম ফেলার সময় পান না, সেই মনালির নাম যখন ভাইরাল ‘রেট কার্ড’ চার্টে উঠে আসে তখন তো মুখ খুলতেই হয়।

সারা বছর কাজের পর পুজোর পাঁচদিন ছুটি চাই চাই। আর সেই জন্যেই পুজোর আগ পর্যন্ত দাপিয়ে কাজ করে নিচ্ছেন, যাতে পুজোর কটা দিন পরিবারের সঙ্গে দারুন সময় কাটানো যায়। তাহলে কি করছেন অভিনেত্রী এই পুজোতে?

সম্প্রতি এক সংবাদমাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে মানালি দে বলেন যে পুজোর সময় কোনো ডায়েট নয়। অষ্টমী র সকালে চাই লুচি আলুর দম। এছাড়াও পুজোর কয়েকদিন আগে থেকেই শুরু হয়ে যায় ভুরিভোজ। এছাড়া, এই পাঁচটা দিন পরিবারের সঙ্গে সময় কাটানোর ইচ্ছাটাই প্রবল। তাহলে রেট কার্ড প্রসঙ্গের কী হল?

 

View this post on Instagram

 

A post shared by Manali Manisha Dey (@manali_manisha)

এই বিশেষ প্রসঙ্গে মানালি বলেন যে যাঁরা এই খবরটি করেন, তাঁরা একবারও তার সঙ্গে এ বিষয়ে কোনও কথা বলেননি। অভিনেত্রীর বক্তব্য যে তিনি কত রোজগার করেন, তা তার ব্যক্তিগত বিষয়। আর সেটি নিয়ে লেখার আগে একবারের জন্য তার থেকে কিছু জানতে চাওয়া হল না। শুধুমাত্র পারিশ্রমিকের সংখ্যার আগে ‘আনুমানিক’ শব্দটি বসিয়ে দিলেই কি সব দায়িত্ব এড়িয়ে যাওয়া যায়?