whatsapp channel

Nabanita Das: ডিভোর্স বিতর্ক উড়িয়ে দিয়ে ‘বাচ্চা বৌ’-কে জন্মদিনে সারপ্রাইজ জিতুর!

জিতু কমল (Jeetu Kamal) ও নবনীতা দাস (Nabanita Das)-এর আচমকা বিবাহ বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়ে স্টুডিওপাড়ায় শুরু হয়েছে একের পর এক গসিপ। জড়িয়েছে জিতুর সহ-অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee)-এর নামও। কিন্তু…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

জিতু কমল (Jeetu Kamal) ও নবনীতা দাস (Nabanita Das)-এর আচমকা বিবাহ বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়ে স্টুডিওপাড়ায় শুরু হয়েছে একের পর এক গসিপ। জড়িয়েছে জিতুর সহ-অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee)-এর নামও। কিন্তু কিছুদিন আগে সোশ্যাল মিডিয়ায় লাইভে এসে নবনীতা জানিয়েছেন, তাঁদের বিবাহ বিচ্ছেদের সিদ্ধান্ত একান্তই ব্যক্তিগত। এই সিদ্ধান্তের সাথে শ্রাবন্তী বা অন্য কোনো ব্যক্তির যোগাযোগ নেই। তবে জিতু ফেসবুকে একটি পোস্ট করে লিখেছিলেন, তাঁর ‘বাচ্চা বৌ’-কে সারা জীবন আগলে রাখবেন তিনি। বোধহয় তাঁদের সেপারেশনের পর শুরু হল কথা রাখা। 3 রা অগস্ট নবনীতার জন্মদিনে রাত বারোটা বাজার সাথে সাথেই ফেসবুকে একটি পুরানো ভিডিও শেয়ার করে জিতু তাঁকে জানালেন ভালো থাকার আর্জি।

Advertisements

জিতুর শেয়ার করা ভিডিওটি 2020 সালের। সেই বছর 3 রা অগস্ট ছিল করোনার কবলে। দেশ জুড়ে চলছিল লকডাউন। ভিডিওতে নবনীতার পছন্দের ফ্লেভারের বার্থডে কেক ও সেলিব্রেশনের কিছু মুহূর্তের কোলাজ তুলে ধরে ক্যাপশনে জিতু তাঁর স্ত্রীকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে লিখেছিলেন, কে পাশে থাকবে, কে ছিল, কে আছে তাতে তাঁর কিচ্ছু আসে যায় না। সেই পুরানো ভিডিও আবারও এদিন শেয়ার করেছেন জিতু। তবে কমেন্ট সেকশনে নবনীতার উত্তর চোখে পড়েনি। অপরদিকে নেটিজেনদের একাংশ শুভেচ্ছা জানানোর পাশাপাশি তাঁদের আবারও একসাথে হয়ে যাওয়ার অনুরোধ করেছেন।

Advertisements

প্রসঙ্গত উল্লেখ্য, দুই পরিবারের অমতে বিয়ে করেছিলেন নবনীতা ও জিতু। তাঁদের বয়সের ব্যবধান থাকা সত্ত্বেও দুজনের সম্পর্কের রসায়ন সকলের নজর কেড়েছিল। কিন্তু ছন্দপতন হয়েছে। গত তিন মাস ধরে বাইপাসের ধারের ফ্ল্যাটে একাই থাকছেন নবনীতা। জিতু সম্পর্কিত প্রশ্ন তাঁকে প্রায় সকলেই জিজ্ঞাসা করতেন। এই কারণেই নবনীতা সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তাঁদের বিবাহ বিচ্ছেদের সিদ্ধান্ত সকলকে জানান।

Advertisements

বর্তমানে জিতু ব্যস্ত তাঁর কাজ নিয়ে। কমলেশ্বর মুখোপাধ্যায় (Kamaleswar Mukherjee) পরিচালিত ফিল্ম ‘আমি আমার মতো’-র শুটিং করছেন তিনি। এই ফিল্মে তাঁর নায়িকা শ্রাবন্তী। অপরদিকে নবনীতা ব্যস্ত ‘বিয়ের ফুল’ ধারাবাহিকে অভিনয় নিয়ে।

Advertisements

whatsapp logo
Advertisements