whatsapp channel

Srabanti Chatterjee: আজ থেকে শুরু শ্রাবন্তীর নতুন সফর

অভিনয় কেরিয়ারে একটা বড়সড় ব্রেক আসতে চলেছে শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের (Srabanti Chatterjee)। দু দশক ব্যাপী কেরিয়ারে মূলত বাণিজ্যিক ছবিতেই দেখা গিয়েছে তাঁকে। তবে ইদানিং কিছু ভিন্ন ধরণের সিনেমার দিকেও ঝুঁকছেন শ্রাবন্তী।…

Nirajana Nag

Nirajana Nag

অভিনয় কেরিয়ারে একটা বড়সড় ব্রেক আসতে চলেছে শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের (Srabanti Chatterjee)। দু দশক ব্যাপী কেরিয়ারে মূলত বাণিজ্যিক ছবিতেই দেখা গিয়েছে তাঁকে। তবে ইদানিং কিছু ভিন্ন ধরণের সিনেমার দিকেও ঝুঁকছেন শ্রাবন্তী। সেই তালিকায় নতুন সংযোজন হতে চলেছে ‘দেবী চৌধুরানী’। শুভ্রজিৎ মিত্র পরিচালিত ছবিটিতে মুখ্য চরিত্র দেবী চৌধুরানীর ভূমিকায় দেখা যাবে শ্রাবন্তীকে। তাঁর ফিল্মি কেরিয়ারের সাফল্যের মুকুটে নিঃসন্দেহে আরো একটি পালক জুড়বে বহু প্রতীক্ষিত ছবিটি। শনিবার সোশ্যাল মিডিয়ায় একটি বিশেষ পোস্ট করে ছবির শুটিং শুরুর সুখবর ঘোষণা করলেন শ্রাবন্তী।

সাহিত্যসম্রাট বঙ্কিমচন্দ্র চট্টোপাধ্যায়ের অমর সৃষ্টি ‘দেবী চৌধুরানী’। ঐতিহাসিক এই উপন্যাস দেশের স্বাধীনতা আন্দোলনের ক্ষেত্রেও গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছে। বাংলার বিস্তৃত রত্ন ভাণ্ডারের মধ্যে থেকে এই বিশেষ রত্নটিকেই পরিচালক শুভ্রজিৎ মিত্র বেছে নিয়েছেন পর্দায় ফুটিয়ে তোলার জন্য। অতীতেও বাংলায় ‘দেবী চৌধুরানী’ হয়েছে। মুখ্য ভূমিকায় দেখা গিয়েছিল বাঙালির চিরকালের মহানায়িকা সুচিত্রা সেনকে। এবার তাঁর জুতোয় পা গলাতে চলেছেন শ্রাবন্তী। কতটা সফল হবেন তা বলবে সময়।

Srabanti Chatterjee: আজ থেকে শুরু শ্রাবন্তীর নতুন সফর

দেবী চৌধুরানী ছবির একটি পোস্টার শেয়ার করে শ্রাবন্তী লিখেছেন, ‘আপনাদের সবার আশীর্আশীর্বাদ, ভালোবাসা এবং শুভেচ্ছা নিয়ে আমাদের বহু প্রতীক্ষিত প্রোজেক্ট দেবী চৌধুরানী শুটের দিকে প্রথম পদক্ষেপ নিতে চলেছে আজ। আপনাদের সঙ্গে খুব শীঘ্রই দেখা হবে প্রেক্ষাগৃহে। জয় ভৈরবী’।

এই ছবিটির জন্য নিজেকে বিশেষ ভাবে তৈরি করেছেন শ্রাবন্তী। ওয়ার্কশপের ছবি শেয়ার করেছিলেন খোদ পরিচালক শুভ্রজিৎ। ঘোড়সওয়ারি করতেও দেখা গিয়েছিল শ্রাবন্তীকে। শোনা গিয়েছিল, এটিই এখনো পর্যন্ত সবথেকে বেশি বাজেটের ছবি হতে চলেছে টলিউডে। বাংলা ছাড়াও আরো একাধিক ভাষায় মুক্তি পাবে ছবিটি। শ্রাবন্তীর কেরিয়ারেরও অন্যতম গুরুত্বপূর্ণ ছবি হতে চলেছে এটি, তাতে কোনো সন্দেহ নেই। এর আগে মহা নায়িকা সুচিত্রা সেনকে দেখা গিয়েছিল দেবী চৌধুরানীর ভূমিকায়। সেই অভিনয় আজো সিনে প্রেমীদের মনে উজ্জ্বল। এবার শ্রাবন্তী কতটা ছাপ ফেলতে পারেন সেটাই দেখার।

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই