Hoop PlusTollywood

Rituparna-Sanjay: ২২ বসন্ত পার স্বামী সঞ্জয়ের সঙ্গে, বিবাহবার্ষিকীতে অন্তরঙ্গ অভিনেত্রী ঋতুপর্ণা

স্বামী থাকেন সুদূর সিঙ্গাপুরে, স্ত্রী কলকাতায় অধিকাংশ সময়। কাজের ফাঁকে সময় হলে সোজা সিঙ্গাপুর। এর বাইরে স্বামী স্ত্রীর সাক্ষাৎ হয় না। এরপরেও ২২ টা বসন্ত হেসে খেলে এবং দুই সন্তান নিয়ে পার করে দিলেন বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় নায়িকা ঋতুপর্ণা সেনগুপ্ত (Rituparna Sengupta)।

১৯৯৯ সালে বিয়ে করেন ঋতুপর্ণা। প্রেম করতেন সঞ্জয় চক্রবর্তীর ( Sanjay Chakrabarty) সঙ্গে। ছোটবেলার প্রেমিক ছিলেন সঞ্জয়। সেই প্রেমিকের গলায় মালা দেন এই দাপুটে অভিনেত্রী। মাঝে অনেক গুঞ্জন আসে, কেউ কেউ ঋতুপর্ণা-প্রসেনজিৎ এর অনস্ক্রিন কেমিস্ট্রিকে সত্যি ভেবে বসেন। কেউ কেউ এও ভাবতেন একটা সময় ঋতুপর্ণা-প্রসেনজিৎ এর সম্পর্কের কারণে প্রসেনজিৎ এর বৈবাহিক জীবনে অনেক ওঠা নামা এসেছে। কিন্তু, ঋতুপর্ণা তার ছেলেবেলার প্রেমিকের সঙ্গে চুটিয়ে দাম্পত্য উপভোগ করে গিয়েছেন। তার ব্যাক্তিগত সম্পর্কের কোনো সমস্যার কথা কখনো ক্যামেরার সামনে আসেনি। এখন ঋতুপর্ণা ও সঞ্জয়ের ঘরে দুই সন্তান।

এই শুক্রবার হল তাদের ২২ তম বিবাহ বার্ষিকী। এদিন স্বামীর সঙ্গে কাটানো বিশেষ মুহূর্ত সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন এবং লেখেন-‘আরও একটা বিবাহবার্ষিকী পার করলাম, শান্ত এবং অন্তরঙ্গ। ধন্যবাদ ভগবানকে তাঁর আর্শীবাদের জন্য, সকলকে জানাই ধন্যবাদ শুভকামনা ও ভালোবাসার জন্য’।

আগের ঋতুপর্ণার সঙ্গে এই ঋতুপর্ণার অনেক ফারাক। বয়স যত বাড়ছে ততটাই ফ্যাশন সচেতন হয়ে উঠছেন তিনি। এদিন স্বামীর সঙ্গে ডিনার টেবিলে বসে বিশেষ মুহূর্তের ছবি দেন। তার পরনে ছিল ডিপ নেকলাইনের ড্রেস, খোলা চুল, চড়া লিপস্টিক। বর্তমানে সিঙ্গাপুরে আছেন অভিনেত্রী, শ্যুটিংয়ের ফাঁকে চলে যান তিনি সিঙ্গাপুরে। Hoophaap Entertainment- এর তরফ থেকে ঋতুপর্ণা সেনগুপ্ত ও সঞ্জয় চক্রবর্তীকে বিবাহবার্ষিকীর শুভেচ্ছা।

Related Articles