whatsapp channel

Monami Ghosh: মনামীর বাথরুমের মধ্যে থেকে তোলা ছবি ফাঁস

ছিপছিপে গড়ন, মিষ্টি মুখ, শরীর আবেদনে ঠাসা, ঘন চুল, আপাদমস্তক ফুটে উঠছে ঝলমলে লাস্যে। প্রায় দু দশক ধরে ইন্ডাস্ট্রিতে রাজ করার পরেও ক্লান্তির ছাপ পড়েনি বয়সে। এখনও অবিবাহিতা, এখনও হট…

Avatar

Susmita Kundu

Advertisements
Advertisements

ছিপছিপে গড়ন, মিষ্টি মুখ, শরীর আবেদনে ঠাসা, ঘন চুল, আপাদমস্তক ফুটে উঠছে ঝলমলে লাস্যে। প্রায় দু দশক ধরে ইন্ডাস্ট্রিতে রাজ করার পরেও ক্লান্তির ছাপ পড়েনি বয়সে। এখনও অবিবাহিতা, এখনও হট কেক। বুঝতেই পারছেন এই কথাগুলো কার জন্য, তিনি হলেন ওয়ান অ্যান্ড ওনলি মনামী ঘোষ। ফ্যাশন ডিভা মনামী (Monami Ghosh) সম্প্রতি একগুচ্ছ ছবি পোস্ট করেছেন যা দেখলে আপনার মনে ঝড় উঠবে।

Advertisements

লাস্যময়ী মনামী একটা সময় দাপিয়ে বাংলা ধারাবাহিক করতেন। ‘এক আকাশের নিচে’, ‘একদিন প্রতিদিন’, ‘বিন্নি ধানের খই’, ‘পুণ্যি পুকুর’, ‘আমলকী’, ‘সোনার হরিণ’, ইরাবতীর চুপকথা’র মতো একাধিক ধারাবাহিকে কাজ করেন। এখন তাকে মাঝেমধ্যে বড় পর্দায় দেখা যায়। তবে, সব থেকে বেশি দেখা যায় সোশ্যাল মিডিয়ার পাতায়। মনামীর ইনস্টাগ্রাম লুক দেখলে মনেই হবে না যে এই মেয়ে অভিনয় করতে পারে ‘মাটি’, ‘এক মুঠো ছবি’, ‘বেলাশেষে’র মতন বেশ কিছু ছবিতে।

Advertisements

প্রায় সময় তিনি বোল্ড লুকে ধরা দেন। সোশ্যাল মিডিয়ায় তার অসংখ্য ভক্ত। পুরুষ থেকে নারী প্রত্যেকে তাকে ফলো করে। তার ফ্যাশন থেকে স্টাইল এতটাই আকর্ষণীয় যে ভক্তরা রীতিমত তাকে অনুসরণ করে। মাত্র ১৭ বছর বয়সে টেলিভিশনে কাজ করা শুরু করেন মনামী। এখনও অবিবাহিতা, অথচ বারবার প্রেমে পড়েন। কখনো পাহাড় তো কখনো সমুদ্রে চলে যান নিজের কোয়ালিটি টাইম কাটানোর জন্য।

Advertisements

সম্প্রতি, এই বঙ্গ ললনা কিছু ছবি পোস্ট করেন সোশ্যাল মিডিয়ায়, যেখানে তিনি অসামান্য সুন্দরী ও লাস্যময়ী। কোনো একটি বাথরুমে দাড়িয়ে নানান লুকে পোজ দিয়েছেন মনামী। ছবিগুলোতে অভিনেত্রীকে দেখা গেল ঘিয়ে রংয়ের সিল্কি একটি শাড়িতে। সঙ্গে রয়েছে একটি ম্যাচিং ডিপনেক ব্রালেটে। পোশাকের ফাঁকে কখনো উন্মুক্ত হয়েছে তার উন্মুক্ত পৃষ্ঠদেশ, কখনো আবার দেখা গেছে বক্ষবিভাজিকা। ছবির ক্যাপশনে অভিনেত্রী কিছু না লিখলেও ধন্যবাদ জানিয়েছেন ফটোগ্রাফার এবং ডিজাইনারকে। অভিনেত্রীর এমন একগুচ্ছ ছবি দেখে পাগল নেট জনতা।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Monami Ghosh (@monami_ghosh)

whatsapp logo
Advertisements