Hoop PlusTollywood

বান্ধবীর বিয়েতে বর্ধমানের বাড়িতে শুভশ্রী, হাতের মেহেন্দিতে ফুটে উঠলো দুই পুরুষের নাম

শৈশবকে ভোলা সহজ নয়। এই কথা আরও একবার প্রমাণ করে দিলেন শুভশ্রী গাঙ্গুলী (Subhashree Ganguly)। বর্তমানে আরবানায় থাকলেও বর্ধমানের ঐতিহ্য ভোলেননি শুভশ্রী। তাঁর মেয়েবেলার বর্ধমান শহরে বান্ধবী সোহিনী (Shohini)- র বিয়ে উপলক্ষ্যে আসার সুযোগ ঘটে গেল আরও একবার। মিস করলেন না শুভশ্রী। সোহিনীর আইবুড়ো ভাত, ব্যাচেলর পার্টি, মেহেন্দি অনুষ্ঠান পালন করতে দুই দিন আগে থেকেই তিনি রয়েছেন বর্ধমানে।

তবে তাঁর বর্ধমানের পাড়ায় এখনও কিন্তু শুভশ্রী সকলের আদরের ‘পুটাই’। এটি শুভশ্রীর ডাকনাম। সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট অ্যাকটিভ শুভশ্রী বর্ধমানের বাড়িতে সোহিনীর বাঙালি মতে পঞ্চব্যঞ্জন সাজিয়ে আইবুড়ো ভাত খাওয়ার ছবিও শেয়ার করেছেন অনুরাগীদের সাথে। ছবিগুলিতে শুভশ্রী পরেছেন নীল রঙের কাতান শাড়ি ও সাদা রঙের স্লিভলেস ব্লাউজ। হবু কনের পরনে ছিল সোনালি জরির কারুকার্য করা গোলাপি বেনারসি ও হলুদ রঙের ব্লাউজ। দুই বান্ধবী তো খুব উচ্ছ্বসিত। নিজের হাতে আইবুড়ো ভাত খাইয়েও দিলেন শুভশ্রী। মেহেন্দিতেও হাত রাঙিয়ে নিয়েছেন তিনি। এক হাতে লেখা রয়েছে রাজ (Raj Chakraborty) ও অপর হাতে লেখা রয়েছে ইউভান (Yuvan)।

মেহেন্দি অনুষ্ঠানে অবশ্য হলুদ রঙের লেহেঙ্গা-চোলি পরেছিলেন শুভশ্রী। ব্যাচেলর পার্টিতে আবার তিনি ধরা দিলেন কালো রঙের স্লিভলেস গাউনে। 20 শে নভেম্বর সাতপাকে বাঁধা পড়েছেন সোহিনী।

শুভশ্রী তাঁর বান্ধবীর বিয়েতে গেলেও আরবানার ফ্ল্যাটেই রয়েছে ইউভান। সোহিনীর বিয়ের দিন ইউভানকে নিয়ে রাজের বর্ধমান পৌঁছানোর কথা রয়েছে।

whatsapp logo