BollywoodHoop Plus

Parineeti Chopra: ঢিলেঢালা পোশাকে স্পষ্ট বেবিবাম্প, বিয়ের বছর ঘোরার আগেই অন্তঃসত্ত্বা পরিণীতি!

গত বছরের সেপ্টেম্বর মাসে বিয়ের পিঁড়িতে বসেছিলেন পরিণীতি চোপড়া (Parineeti Chopra) এবং রাঘব চাড্ডা। এখনো পর্যন্ত এক বছরও হয়নি তাঁদের বিয়ের। এর মধ্যেই অভিনেত্রীর অন্তঃসত্ত্বা হওয়ার গুঞ্জনে ছয়লাপ নেটপাড়া। নেটিজেনদের একাংশের সন্দেহ, পরিণীতি নাকি মা হতে চলেছেন। কতটা সত্যতা রয়েছে এ গুঞ্জনে, এবার উত্তর দিলেন অভিনেত্রী নিজেই।

সাম্প্রতিক সময়ে পরিণীতিকে দেখে নেটিজেনদের একাংশ দাবি করেন, তিনি অন্তঃসত্ত্বা। সম্প্রতি আসন্ন ‘চমকিলা’ ছবির ট্রেলার লঞ্চ অনুষ্ঠানে এসেছিলেন তিনি। একটি কালো রঙের ঢিলেঢালা কাফতান ড্রেসে দেখা গিয়েছিল তাঁকে। ট্রেলার লঞ্চ অনুষ্ঠানের ভিডিও ছড়িয়ে পড়তেই তাঁর অন্তঃসত্ত্বা হওয়ার গুঞ্জন তুঙ্গে ওঠে। শুধু তাই নয়, সম্প্রতি বিমানবন্দরে একটি পাফার জ্যাকেটে ধরা দিয়েছিলেন পরিণীতি। সেই ভিডিও দেখেও অনেকে দাবি করেছিলেন, মা হতে চলেছেন অভিনেত্রী।

তবে গুঞ্জন অতিরিক্ত মাথাচাড়া দিয়ে ওঠার আগেই বিষয়টা নিয়ে মুখ খোলেন পরিণীতি। নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে বেশ মজার ছলেই গুঞ্জনের উত্তর দিয়েছেন তিনি। পরিণীতি লিখেছেন, ‘কাফতান ড্রেস মানেই প্রেগনেন্সি, ওভারসাইজড টিশার্ট মানেই প্রেগনেন্সি, আরামদায়ক ভারতীয় কুর্তা মানেই প্রেগনেন্সি’। সঙ্গে একটি হাসির ইমোজি দিয়েছেন তিনি। খানিক কটাক্ষের সুরেই তিনি ইতি টেনেছেন গুঞ্জনে। আসলে বলিউড অভিনেত্রীদের অন্তঃসত্ত্বাকালীন সময়ে মূলত ঢিলেঢালা পোশাকের ফ্যাশনেই দেখা যায়। তাই অনেকেই পরিণীতির এমন পোশাক দেখে দুয়ে দুয়ে চার করতে গিয়েছিলেন।

প্রসঙ্গত, রাজনৈতিক নেতাকে বিয়ে করলেও বিনোদন জগৎ থেকে এক চুলও নড়ানো যায়নি পরিণীতি চোপড়াকে। তাঁর অভিনয় দক্ষতা নিয়ে সন্দেহ না থাকলেও অদ্ভূত ভাবে পরিণীতির ছবিগুলি তেমন ভাবে সাড়া পায় না বক্স অফিসে। বিশেষ করে বিগত কয়েক বছরে দর্শক মহলে তেমন ছাপ ফেলতে পারেননি পরিণীতি। একের পর এক সিনেমা ফ্লপের মুখ দেখেছে তাঁর। তবে এবারে সঙ্গীতকেও নিজের কেরিয়ার হিসেবে গ্রহণ করেছেন পরিণীতি। আগামীতে ‘চমকিলা’ ছবিতে দিলজিৎ দোসাঞ্ঝের বিপরীতে দেখা যাবে তাঁকে।

 

View this post on Instagram

 

A post shared by @parineetichopra

whatsapp logo

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই