whatsapp channel

বনসালীর উপর দীপিকার অভিমান! ঠান্ডা লড়াইয়ে মোক্ষম সুযোগ হাতে এলো আলিয়ার

সঞ্জয় দীপিকার সম্পর্কের রসায়নে চলছে ঠান্ডা লড়াই। এমনিতেই ২০২০ র পর থেকে দীপিকা একটু দমে গেছেন। সোশ্যাল মিডিয়ায় তাকে বিশেষ দেখা যায়না। গত বছর এন সি বি র জালে জড়িয়ে…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

সঞ্জয় দীপিকার সম্পর্কের রসায়নে চলছে ঠান্ডা লড়াই। এমনিতেই ২০২০ র পর থেকে দীপিকা একটু দমে গেছেন। সোশ্যাল মিডিয়ায় তাকে বিশেষ দেখা যায়না। গত বছর এন সি বি র জালে জড়িয়ে যাওয়ার পর অভিনেত্রীর ব্যাক্তিগত টি আর পি অনেকটা কমে আসে। এর পরপর ইনস্টাগ্রাম থেকে সমস্ত ছবি তুলে নিলেন, শুধু অডিও ক্লিপিং পোস্ট করতে থাকলেন। নিজেকে নতুন ভাবে দর্শকদের সামনে উপস্থিত করতে মরিয়া দীপিকা হটাৎ সঞ্জয় লীলা বনসালির সঙ্গে মনোমালিন্য জড়ালেন কেন? কারণ একমাত্র ভনসালি দীপিকাকে জনপ্রিয়তার উচ্চ শিখরে নিয়ে গেছেন। আজ তার উপরেই রাগ কেন অভিনেত্রীর?

Advertisements

সকলেই জানেন যে সঞ্জয় লীলা বনসালি ও দীপিকা পাড়ুকোন তিনটি ছবিতে কাজ করেছেন – রাম লীলা, বাজিরাও মাস্তানি এবং পদ্মাবত – এবং তিনটিই হিট ছবির তকমা পায়। তাহলে এরপরেও এই জুটির মধ্যে অন্তর্দ্বন্দ্ব কিসের জন্য?

Advertisements

জানা যায়, সঞ্জয় লীলা বনসালী দীপিকাকে গাঙ্গুবাই কাঠিয়াওয়াদিতে একটি নৃত্য উপস্থাপনের জন্য প্রস্তাব দেন, এবং পরবর্তীতে দীপিকাকে ‘হিরা মান্ডি’র মূল চরিত্রের জন্য বলেন। দীপিকা দুটি প্রস্তাব ফিরিয়ে দেন। তাহলে কি আলিয়াকে নেওয়ার জন্যেই দীপিকার মনে ব্যথা?

Advertisements

Advertisements

তাহলে কি দীপিকার ২০২০ র এন সি বি’র প্রভাব এখনও চলছে? এটা ঠিক যে প্রিয়াঙ্কা চোপড়া বলিউড ছাড়ার পর দীপিকার জায়গা আরো পাকা পোক্ত হয়। রাজ বলতে করিনা, দীপিকা। এবারে যোগ হয়েছেন আলিয়া ভাট। তাহলে কি নিজের পরাজয় দেখতে পাচ্ছেন না দীপিকা? অবশ্য, সূত্র বলছে, যতই ভিতরে ভিতরে ঠান্ডা লড়াই চলুক না কেন সঞ্জয় লীলা বনসালী ও দীপিকার মধ্যে পারস্পরিক বোঝাপডা বেশ ভালোই আছে।

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media