Hoop PlusTollywood

Ishaa Saha: দুধ সাদা বিছানায় শীতের মজা নিচ্ছেন ঈশা সাহা!

ঈশা সাহা (Isha Saha) সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট অ্যাকটিভ। শীতের হিমেল হাওয়ার পরশ লেগেছে কলকাতার বুকে। বাঙালি সকালে লেপের তলা থেকে প্রায় বেরোতেই চাইছে না। একই পরিস্থিতি ঈশারও। শুটিংয়ে নিয়মিত গেলেও আসলে তিনিও যে সপ্তাহের সাতদিনই লেপ গায়ে জড়িয়ে শুয়ে থাকতে চান, তা নিজেই মজাদার ইন্সটাগ্রাম রিলের মাধ্যমে শেয়ার করে নিলেন ঈশা।

ঈশার শেয়ার করা ইন্সটাগ্রাম রিলে দেখা যাচ্ছে, একটি সাদা রঙের হুডি ড্রেস পরে শুয়ে রয়েছেন তিনি। ফুলস্লিভ হুডি ড্রেস পরলেও গায়ে সাদা রঙের লেপ জড়িয়ে শুয়ে রয়েছেন ঈশা। রিলে ভেসে উঠছে সপ্তাহের প্রথম কাজের দিন সোমবারেও তিনি লেপের তলায় থাকতে পছন্দ করছেন। এমনকি বাকি দিনগুলিও লেপের তলায় শুয়ে থাকছেন ঈশা। মজাদার এই রিলটি শেয়ার করে ঈশা লিখেছেন, শীতকাল বলে কথা। ক্যাপশনের সাথে তিনি জুড়েছেন জিভ কেটে লজ্জা পাওয়ার ইমোজি। হ্যাশট‍্যাগ দিয়েছেন ল্যাদলাইফ। ঈশার এই রিলটি ভাইরাল হতেই নেটিজেনদের একাংশ তাঁর সাথে সহমত। শীতের সময় একই জবুথবু অবস্থা তাঁদেরও। অপরদিকে অনেকে ঈশাকে ট্রোল করেছেন, এত মেকআপ করে কে ঘুমায়!

ইদানিং ঈশার সাথে অভিনেতা ইন্দ্রনীল সেনগুপ্ত (Indranil Sengupta)-র সম্পর্কের গুঞ্জন ক্রমশ জোরালো হচ্ছে। ‘তরুলতার ভুত’-এর সেটে দুজনের সম্পর্কের গুঞ্জন তৈরি হয়। পাশাপাশি ইন্দ্রনীলের সাথে তাঁর স্ত্রী বরখা বিস্ত (Barkha Bist) -এর সেপারেশনের জন্য ঈশাকেই দায়ী করা হয়। যদিও ঈশা ও ইন্দ্রনীল দুজনেই এই গুজবকে উড়িয়ে দেন। তবে সাম্প্রতিক কালে ইন্দ্রনীল অভিনীত ফিল্ম ‘হত্যাপুরী’-র প্রিমিয়ারে ঈশার উপস্থিতি আবারও তাঁদের সম্পর্কের জল্পনাকে জোরালো করে তুলেছে।

অপরদিকে বর্তমানে ঈশা ব্যস্ত তাঁর আপকামিং ওয়েব সিরিজ ‘ইন্দু 2’-এর শুটিং নিয়ে। গত বছর রিলিজ করেছিল তাঁর ফিল্ম ‘ঘরে ফেরার গান’। এই ফিল্মে ঈশার বিপরীতে অভিনয় করেছিলেন পরমব্রত চট্টোপাধ্যায় (Parambrata Chattopadhyay)। ফিল্মটি বক্স অফিসে সফল হয়নি। একই পরিস্থিতি হয়েছিল ঈশা অভিনীত আরও একটি ফিল্ম ‘কাছের মানুষ’-এর। এই ফিল্মে তাঁর বিপরীতে অভিনয় করেছিলেন দেব (Dev)। ‘কাছের মানুষ’-ও বক্স অফিসে চূড়ান্ত অসফল হয়েছিল।

whatsapp logo