BollywoodHoop Plus

Priyanka Chopra: বুক থেকে পোশাক সরে যেতেই বিড়ম্বনায় পড়লেন প্রিয়াঙ্কা!

বি-টাউনের অন্যতম চর্চিত ও সমালোচিত অভিনেত্রীদের মধ্যে একজন হলেন প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra)। ফিল্মি কেরিয়ার থেকে বাস্তব জীবন- সবেতেই ‘দেশি গার্ল’-কে নিয়ে আলোচনা ও সমালোচনা হয়েছে নানা সময়ে। তবে শুধু বলিউড নয়, হলিউডেও নাম উঠেছে এই ভারতীয় অভিনেত্রীর। তবে বারবার একটি বিষয় নিয়ে অভিনেত্রীকে ঘিরে হয়েছে নানা আলোচনা, সেটি হল তার ফ্যাশন স্টাইল। নানা রকম পোশাকে নিজেকে ঢেকে বারবার চর্চায় নাম উঠে এসেছে এই ‘র‍্যাম্প কুইনের’।

তবে শুধু পোশাক নিয়ে বিতর্ক নয়, অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়াকে এবার শিকার হতে হল একটি লজ্জাজনক মুহূর্তের। যার কারণই ছিল অন্যরকম স্টাইলের একটি পোশাক। ঘটনাটি বেশ কিছুদিন আগের। একটি ফ্যাশন ইভেন্টে উপস্থিত হয়েছিলেন অভিনেত্রী। আর সেখানেই ঘটে এই ঘটনা। এই অনুষ্ঠানে উপস্থিত প্যাপদের ক্যামেরায় উঠে এসেছে অভিনেত্রীর কিছু আপত্তিকর মুহূর্ত। মুহূর্তে ভাইরাল হয়েছে সেই ছবি ও ভিডিও। ঠিক কি ঘটেছিল সেই অনুষ্ঠানে, যার জন্য অস্বস্তিতে পড়েছিলেন অভিনেত্রী? দেখে নিন।

ভাইরাল হওয়া এই ভিডিওতে দেখা গেছে যে অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়ার পরণে রয়েছে রংবেরংয়ের একটি শাড়ির মতো পোশাক। আর তার বক্ষযুগলকে ঢেকে রয়েছে রুপোলি রংয়ের ছোট্ট একটি ফিতের মতো পোশাক। আর সেটিও মূল পোশাকের সঙ্গে সংযুক্ত। অন্যদিকে অভিনেত্রীর পরনের পোশাকটি মসৃন ও ভারী হওয়ার কারণে বারবার তার বুক থেকে নেমে যাচ্ছিল সেই রুপোলি ফিতে। আর সেই কারণেই ক্যামেরার সামনে বারবার তাকে পোশাক টেনে উপরের দিকে তুলতে দেখা গেছে। একবার তো পোশাকের ওই নির্দিষ্ট অংশ প্রায় তার শরীর থেকে নেমেই গিয়েছিল। তবে সেই সময় নিজেই তিনি সামলে নিলেন সবটা।

প্রসঙ্গত, জীবনের নানা সময়ে বিতর্ক তৈরি হয়েছে বি-টাউনের এই অভিনেত্রীকে ঘিরে। কেরিয়ারে যেমন নানা ঘটনার সম্মুখীন হয়েছেন তিনি, তেমনই বাস্তব জীবনে নিজের থেকে বয়সে ছোট নিককে বিয়ে করেও বিতর্কের মাঝে পড়তে হয়েছিল তাকে। তবে আপাতত স্বামী ও মেয়েকে নিয়ে সুখে সংসার করছেন অভিনেত্রী। বর্তমানে সিনেমাজগতে বেশ কয়েকটি কাজের সঙ্গে জড়িয়ে রয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা