whatsapp channel
Hoop PlusTollywood

Koel Mallick: দুধ সাদা গাউনে ‘হট মাম্মা’ কোয়েল, আকর্ষণীয় ফিগার দেখে ঘাম ঝরলো ভক্তদের

কোয়েল মল্লিক (Koel Mallick) ধীরে ধীরে তাঁর স্টাইল স্টেটমেন্ট পরিবর্তন করছেন। কাজের সংখ্যা কমিয়ে দিলেও তিনি নিজেকে যথেষ্ট গ্রুম করেছেন। তবে তাঁর অনুরাগীদের একাংশের এখনও পছন্দ কোয়েলের আগের স্টাইল স্টেটমেন্ট। কিছুদিন আগেই সাধারণ টি-শার্ট ও ট্রাউজার পরে ঈশ্বর দর্শনে গিয়ে বিতর্কের সম্মুখীন হয়েছিলেন কোয়েল। কিন্তু তিনি জানিয়েছিলেন, ভক্তিতে বিশ্বাস করেন, শো-অফে নয়। সম্প্রতি কোয়েল ইন্সটাগ্রামে নিজের নতুন ফটোশুটের ঝলক অনুরাগীদের সাথে শেয়ার করে নিয়েছেন।

কোয়েল ছবিগুলি শেয়ার করেছেন 23 শে জুলাই, রবিবার। ছবিতে কোয়েলের পরনে রয়েছে সাদা রঙের লং গাউন। গাউনের উপরের অংশ জুড়ে রয়েছে প্লিট। রাউন্ড নেক গাউনের সাইডের অংশে রয়েছে সাদা সুতোর এমব্রয়ডারি। এই অংশটি হাই-থাই স্লিটেড হয়ে নিচে নেমে গেলেও স্লিটের নিচের অংশে রয়েছে আরও একটি সাদা কাপড়ের আস্তরণ। ফলে দৃশ্যমান হয়নি কোয়েলের পা। গাউনটি স্লিভলেস। এই গাউনের সাথে কোয়েলের মেকআপ যথেষ্ট উজ্জ্বল। কালো রঙের আইলাইনারের টান দিয়ে চোখে তৈরি করা হয়েছে রেট্রো লুক। ঠোঁট রাঙানো হয়েছে গাঢ় লাল রঙের লিপস্টিকে। চিকবোনে রয়েছে গোলাপি ব্লাশারের ছোঁয়া। খোলা চুলে কার্ল করে সেট করা হয়েছে। এই গাউনের সাথে মেরুন ক্রিস্টালের ইয়ারিং পরেছেন কোয়েল। ডান হাতের আঙুলে রয়েছে লাল রঙের ক্রিস্টালের আংটি।

ছবিগুলি শেয়ার করে কোয়েল লিখেছেন সাদার প্রতি তাঁর ভালোবাসার কথা। কোয়েলের ছবিতে কমেন্ট করে ঐন্দ্রিলা সেন (Oindrila Sen) তাঁর সৌন্দর্যের প্রশংসা করেছেন। কমেন্টের সাথে তিনি জুড়েছেন সাদা রঙের হার্টের ইমোজি। কৌশানী মুখার্জি (Koushani Mukherjee), নুসরত জাহানরাও প্রশংসায় ভরিয়ে দিয়েছেন কোয়েলকে।

চলতি বছরের পুজোর সময় রিলিজ করতে চলেছে কোয়েলের নতুন ফিল্ম ‘জঙ্গলে মিতিনমাসি’। সুচিত্রা ভট্টাচার্য (Suchitra Bhattacharya) নির্মিত কাহিনী অবলম্বনে তৈরি এই ফিল্মে আবারও মিতিন মাসির ভূমিকায় দেখা মিলবে কোয়েলের। ফিল্মটি পরিচালনা করছেন অরিন্দম শীল (Arindam Shil)।

 

View this post on Instagram

 

A post shared by Koel Mallick (@yourkoel)

whatsapp logo