BollywoodHoop Plus

Manushi Chillar: খোলা পিঠে উষ্ণতা ছড়ালেন ভারতীয় বিশ্বসুন্দরী মানুষী চিল্লার!

শুরু হয়ে গিয়েছে জগদ্বিখ্যাত কান ফিল্ম ফেস্টিভ্যাল। একসময় শুধুমাত্র ঐশ্বর্য রাই বচ্চন (Aishwarya Rai Bachchan)-কে কানের রেড কার্পেটে হাঁটতে দেখা যেত। কিন্তু চলতি বছর বলিউডের একটি বড় অংশ পৌঁছে গিয়েছেন কানে। ঐশ্বর্য অবশ্য তা চ্যালেঞ্জ হিসাবে নিয়ে পরেছিলেন শার্ক ড্রেস এবং তাও কানের রেড কার্পেটে। কিন্তু স্পটলাইট কেড়ে নিলেন আরও এক প্রাক্তন মিস ওয়ার্ল্ড মানুষী চিল্লার (Manushi Chillar)। একের পর এক স্টাইলিশ পোশাকে রেড কার্পেট মাতিয়ে তুললেন তিনি। মানুষী নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডলে শেয়ার করে নিয়েছেন তাঁর সেই ছবি।

মানুষীর ছবির সম্ভারের মধ্যে একটি ছবি ব্রেক করেছে নেটদুনিয়া। ড্রেসটি তুঁতে রঙের সাটিনের তৈরি বডিকন ড্রেস। নুডল স্লিভের এই ড্রেসের সোনালি স্লিভে রয়েছে ডিটেলিং। ড্রেসের ডিপ নেকলাইনের কারণে উন্মুক্ত রয়েছে মানুষীর ক্লিভেজ। ড্রেসটি ব্যাকলেস। ফলে বৃদ্ধি পেয়েছে মানুষীর পিঠের সৌন্দর্য। লেটেস্ট ট্রেন্ড মেনে মানুষীর মেকআপ যথেষ্ট হালকা। চোখে রয়েছে স্মোকি আই লুক। ঠোঁট রেঙেছে ন্যুড শেডের লিপস্টিকে। মানুষী চুলে বেঁধেছেন বান। কানে পরেছেন সোনালি রঙের স্টাড। তাঁর সাজ সম্পূর্ণ করেছে সোনালি রঙের স্লিপার। হাতে নিয়েছেন সোনালি রঙের বিডসের ডিজাইন করা বটুয়া। ছবিগুলি শেয়ার করে মানুষী লিখেছেন, অন্য সাধারণ দিনের মতোই একটি দিন।

মানুষীর আউটফিটটি গালভা লন্ডন ক্লোদিং ব্র্যান্ডের তৈরি। ডিয়ানে পান্ডে (Deanne Panday), দীপা গুরনানি (Deepa Gurnani)-রা মানুষীর সৌন্দর্যের প্রশংসা করেছেন।

মানুষীর বলিউড ডেবিউ ‘সম্রাট পৃথ্বীরাজ’ বক্স অফিসে চূড়ান্ত অসফল ছিল। পাশাপাশি ভারত জুড়ে তৈরি হয়েছিল বিতর্ক। এই ফিল্মে মানুষীর বিপরীতে অভিনয় করেছিলেন অক্ষয় কুমার (Akshay Kumar)। আগামী দিনে হিন্দি ফিল্ম ‘তেহরান’-এ জন আব্রাহাম (John Abraham)-এর বিপরীতে দেখা যাবে মানুষীকে। এছাড়াও বরুণ তেজ (Varun Tej)-এর বিপরীতে ‘অপারেশন ভ্যালেন্টাইন’এ অভিনয় করছেন মানুষী।

whatsapp logo