Hoop PlusRegional

Sahana: জন্মদিনের পরই অস্বাভাবিক মৃত্যু, ফ্ল্যাট থেকে উদ্ধার জনপ্রিয় অভিনেত্রীর ঝুলন্ত দেহ

করোনা অতিমারী মানুষকে যেন ক্রমশ অবসাদগ্রস্ত করে দিয়েছে। লকডাউনের ফলে ভেঙে পড়েছে বিশ্ব অর্থনীতি। একই সাথে ঘরবন্দি হয়ে মানুষ ক্রমশ মানসিক সমস্যার সম্মুখীন হচ্ছেন। এই মুহূর্তে সমগ্র দেশজুড়ে করোনার ভ্রুকুটি চলছে আনলক পর্বেও। সমাজে বেড়ে গিয়েছে বিবাহ বিচ্ছেদ ও আত্মহত্যার মতো ঘটনা। এবার আত্মহত্যার পথ বেছে নিলেন কেরালার নামী মডেল ও মালয়ালম অভিনেত্রী সাহানা (Sahana)।

শুক্রবার কেরালার কোঝিকোড়ের বাড়ি থেকে সাহানার ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করা হয়েছে। দ্রুত তাঁকে হাসপাতালে নিয়ে গেলে মৃত ঘোষণা করা হয়। অথচ বৃহস্পতিবার ধুমধাম করে নিজের বাইশ বছরের জন্মদিন পালন করেছিলেন সাহানা। কিন্তু পরের দিন তাঁর এই মৃত্যুকে আপাতদৃষ্টিতে আত্মহত্যা বলে মনে হলেও সাহানার মা-বাবার অভিযোগ, তাঁদের মেয়েকে খুন করা হয়েছে। তাঁরা জানিয়েছেন, সাহানা তাঁর স্বামী সাজ্জাদ (Sajjad)-এর হাতে নির্যাতিত হতেন। এমনকি সাজ্জাদের বিরুদ্ধে পুলিশে অভিযোগ জানিয়েছেন সাহানার মা-বাবা ও পরিবারের সদস্যরা। তাঁদের অভিযোগের ভিত্তিতে সাজ্জাদকে আটক করেছে পুলিশ।

এর আগে কাজের সূত্রে সাহানা কেরালায় থাকলেও সাজ্জাদ থাকতেন কাতারে। কিন্তু, সাহানা দক্ষিণী ফিল্মে অভিনয় শুরু করার পরেই সাজ্জাদ ফিরে আসেন কাতার থেকে। বর্তমানে তিনি বেকার। সাহানার মা অভিযোগ করেছেন, সাহানার থেকে টাকা চাইতেন সাজ্জাদ। সাহানা টাকা না দিলে মদ্যপ অবস্থায় সাহানার উপর নির্যাতন করতেন সাজ্জাদ। সাজ্জাদ প্রায়ই সাহানাকে মেরে ফেলার হুমকি দিতেন। অপরদিকে সাজ্জাদ নিজেকে নির্দোষ বলে দাবি করেছেন। তিনি জানিয়েছেন, সাহানাকে তিনি বাথরুমে মৃত অবস্থায় দেখতে পান। সাজ্জাদের বয়ানে অসঙ্গতি মিলেছে।

বৃহস্পতিবার সন্ধ্যায় সাহানার সঙ্গে তাঁর মায়ের শেষবার ফোনে কথা হয়। জন্মদিন তিনি কিভাবে পালন করেছিলেন তাও জানিয়েছিলেন মাকে। এমনকি বলেছিলেন, তিনি শুক্রবার মায়ের সাথে দেখা করতে আসবেন। কিন্তু হঠাৎই সাহানার আত্মহত্যা সাহানার মায়ের কাছে রহস্যজনক মনে হয়েছে।

whatsapp logo